নাটোরের বড়াইগ্রামে ১৩টি ঘরে অগ্নিকান্ড, ২০ লক্ষাধিক টাকার ক্ষতি

নাটোর প্রতিনিধি: নাটোরের বড়াইগ্রামে অগ্নিকান্ডে ৪টি বাড়ির ১৩টি ঘর পুড়ে ২০ লক্ষাধিক টাকার ক্ষতি সাধন হয়েছে। এ অগ্নিকান্ডে নাতনির বিয়ের জন্য গৃহকর্তাররাখা নগদ ৪ লক্ষ টাকা ও ৫ টি ছাগল ঘটনা স্থলেই পুড়ে ছাই হয়ে গেছে। বুধবার দিবাগত রাত সাড়ে ১২ টার দিকে উপজেলা রমসিন্দা গ্রামের সাত্তার আলী খান সহ তার ৩ ছেলের বাড়িতে এ ঘটনা ঘটে।
ক্ষতি গ্রস্থ আকবর আলী জানান, রাত আনুমানিক ১২টার দিকে নিজ শয়ন কক্ষেও টিনের চালে আগুন দেখতে পেয়ে দ্রæত উঠে দরজা খোলার চেষ্টা করি। কিন্তু দরজার বাহির থেকে ছিকল আটকানো ছিল। খুলতেনা পেরে দরজা ভেঙ্গে পরিবারসহ কক্ষ থেকে বেরহয়ে দেখি বাবা সাত্তার আালী খাঁন এবং ভাই নাজিম ও নাসিরের ঘরে দাউ-দাউকওেআগুন জ্বলছে। আমাদেও চিৎকাওে প্রতিবেশীরা এগিয়ে এসে অন্যদেও ঘরের দরজা খুলে দেয়। এমতাবস্থায় প্রতিবেশীরা বিভিন্নভাবে আগুন নিভানোর চেষ্টা করে ও বনপাড়া ফায়ার সার্ভিস স্টেশনে খবর দিলে তারা এসে আগুন নিয়ন্ত্রণে আনে।
ক্ষতিগ্রস্থ সাত্তার আালী খান জানান, আগামীকাল শুক্রবার আমার নাতনীতথা বড় ছেলের মেয়ে আশা খাতুনের বিয়ের দিনধার্য্য ছিল। এ উপলক্ষেঘওে নগদ ৪ লক্ষ টাকা ও বিয়ের আয়োজনের যাবতীয় উপকরণ কেনা ছিলো। এ সকলসহ আগুনে বাড়ির টিভি, ফ্রিজ, আসবাবপত্রসহ যাবতীয় মালামাল পুড়ে ধ্বংস হয়ে গেছে।
এ সময় পরিবারের সদস্যরা বিটিসি নিউজকে জানান, পূর্ব শত্রুতার জের ধওে প্রতিপক্ষরা এ নৃশংসঘটনাটি ঘটিয়েছে।
ঊনপাড়া ফায়ারসার্ভিস স্টেশন অফিসার আকরামুল হাসান তুষার বিটিসি নিউজকে জানান, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে প্রায় ২ ঘন্টা চেষ্টা কওে আগুন নিয়ন্ত্রণে আনা হয়।
উপজেলা পরিষদের চেয়ারম্যান ডা. সিদ্দিকুর রহমান পাটোয়ারী আজ বৃহস্পতিবার দুপুরে সরেজমিনে ঘটনাস্থল পরিদর্শন করেছেন এবং ক্ষতিগ্রস্থদেও তাৎক্ষণিকঅতীব জরুরী সহায়তা প্রদান করেছেন। তিনি এ ব্যাপাওে আর ও সহায়তা প্রদানের আশ্বাস দেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নাটোর প্রতিনিধি খান মামুন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.