নাটোরের বড়াইগ্রামে শত্রুতার বলি ভ্যানচালকের লেবুর বাগান

নাটোর প্রতিনিধি: নাটোরের বড়াইগ্রামে শত্রুতা:বশত রাতের আঁধারে আব্বাস আলী (৩৮) নামে এক দরিদ্র ভ্যানচালকের লেবু বাগানের ৩৯টি গাছ কেটে ফেলেছে দুর্বৃত্তরা। গতকাল সোমবার রাতের যে কোন সময় এ ঘটনা ঘটে। আব্বাস আলী উপজেলার ভরতপুর গ্রামের রায়হান আলীর ছেলে।
বড়াইগ্রাম পৌরসভার ৯ নং ওয়ার্ডের নব-নির্বাচিত কাউন্সিলর ওয়াজেদ আলী বিটিসি নিউজকে জানান, প্রায় বছর খানেক আগে আব্বাস আলী তার বাড়ির পাশের ১৬ শতাংশ জমিতে লেবুর বাগান করেন। বর্তমানে গাছগুলো লেবু ধরা শুরু করেছে। কিন্তু গতকাল সোমবার রাতে শত্রুতা:বশত তার বাগানের ৮২টি লেবুর গাছের মধ্যে ৩৯টি কে বা কারা কেটে ফেলেছে। এতে তিনি আর্থিকভাবে চরম ক্ষতির শিকার হয়েছেন।
ক্ষতিগ্রস্থ ভ্যানচালক আব্বাস আলী আবেগজড়িত কন্ঠে বিটিসি নিউজকে জানান, ছেলেমেয়ে নিয়ে একটু ভালভাবে চলার আশায় ধারকর্জ করে কোন রকমে বাগানটি করেছিলাম। সবেমাত্র কিছু গাছে লেবু ধরতে শুরু করেছে। কার কি ক্ষতি করেছিলাম যে আমাকে এভাবে পথে বসিয়ে দিলো।
এ ব্যাপারে বড়াইগ্রাম থানার ইন্সপেক্টর (তদন্ত) আব্দুর রহিম বিটিসি নিউজকে জানান, এ ব্যাপারে কোন লিখিত অভিযোগ পাইনি। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নাটোর প্রতিনিধি খান মামুন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.