নাটোরের নলডাঙ্গায় ব্যবসায়ী হত্যার প্রতিবাদে দোকান বন্ধ রেখে ব্যবসায়ীদের মানববন্ধন


নাটোর প্রতিনিধি: নাটোরের নলডাঙ্গায় ব্যবসায়ী অরুন শর্মা কে হত্যা করে টাকা ছিনতাইয়ের প্রতিবাদ ও বিচারের দাবীতে দোকান বন্ধ রেখে মানববন্ধন করেছে নলডাঙ্গা বাজারের সর্বস্তরের ব্যবসায়ীরা।
আজ সোমবার সকালে নলডাঙ্গা বাজারে বাজার ব্যবসায়ী মালিক সমিতি আয়োজিত মানববন্ধনে বক্তব্য রাখেন বাজার ব্যবসায়ী মালিক সমিতির সভাপতি নাসির উদ্দিন ,সাধারণ সম্পাদক আলমগীর কবির,নলডাঙ্গা পৌরসভার ভারপ্রাপ্ত মেয়র সাহেব আলী ,পৌর আওয়ামীলীগের সভাপতি ও স্থানীয় কাউন্সিলর শরিফুল ইসলাম পিয়াস ও নলডাঙ্গা বাজার সন্ত্রাস চাঁদাবাজ নির্মুল কমিটির সাবেক সাধারণ সম্পাদক আনিছুর রহমান।
এ সময় ব্যবসায়ীদের জীবনের নিরাপত্তা ও বাজার এলাকায় চাঁদাবাজী বন্ধের দাবি জানিয়ে ব্যবসায়ী নেতারা নিহত অরুণ শর্মা হত্যায় জড়িত গ্রেফতারকৃত আল আমিনের দৃষ্ট্রান্তমূলক শাস্তির দাবী করেন।
গত ২১ নভেম্বর রাত ৯টার দিকে ব্যবসা প্রতিষ্ঠান থেকে বাড়ি ফেরার পথে পৌর এলাকার সোনাপাতিল মোড়ে অরুন শর্মাকে মাথায় রড দিয়ে আঘাত করে ৩ লাখ টাকা ছিনিয়ে নেয় আল আমিন। পরে আহত অবস্থায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে মারা যায় অরুন শর্মা।
এ ঘটনায় গত ২৭ নভেম্বর অরুন শর্মার হত্যাকান্ডে জড়িত একই এলাকার কলেজ ছাত্র আলআমিনকে আটক করেছে পুলিশ। এসময় ছিনতাই হওয়া ২ লাখ ১৩ হাজার টাকা উদ্ধার করা হয়। গতকাল রবিবার (২৯ নভেম্বর) আদালতে এ ঘটনা জরিত থাকার স্বীকারোক্তিমুলক জবানবন্দি দিয়েছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নাটোর প্রতিনিধি খান মামুন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.