কথিত প্রেমিকার দেওয়া তথ্যের ভিত্তিতেই ব্যবসায়ি হত্যার অভিযোগে কলেজ ছাত্র গ্রেফতার


নাটোর প্রতিনিধি: কথিত প্রেমিকার দেওয়া তথ্যের ভিত্তিতেই গ্রেফতার হলেন সার ব্যবসায়ি অরুন শর্মার হত্যাকারী আল আমিন। প্রেমিকার দেওয়া তথ্য বিশ্লেষন করেই পুলিশ কলেজ ছাত্র আল আমিনকে রাজশাহী থেকে গ্রেফতার করে। আজ সোমবার (৩০ নভেম্বর) প্রেস ব্রিফিংয়ে নাটোরের পুলিশ সুপার লিটন কুমার সাহা এক প্রেস ব্রিফিংয়ে এসব তথ্য জানান।
পুলিশ সুপা র জানান, প্রেমিকার কাছ থেকে ধারের টাকা পরিশোধ এবং অনলাইন জুয়া খেলে হেরে যাওয়া টাকার চাপ সামলাতেই নাটোরের নলডাঙ্গায় বিশিষ্ট ব্যবসায়ী অরুন শর্মাকে হত্যা এবং ৩ লাখ টাকা ছিনিয়ে নেয় কলেজ ছাত্র আল আমিন।পুলিশ তার কাছে থেকে ছিনতাইকৃত ২লাখ ১৩ হাজার টাকা উদ্ধার করেছে। অপরদিকে গত রবিবার আল আমিন আদালতে১৬৪ ধরায় স্বীকারোক্তি মূলক জবান বন্দী দিয়েছে।
পুলিশ সুপার লিটন কুমার সাহা জানান, ২১ নভেম্বর সন্ধ্যা আনুমানিক ৮টার দিকে নলডাঙ্গা বাজারের নিজ দোকান থেকে বাড়ী ফেরার পথে উপজেলার সোনাপাতিল গ্রামের মৃত কালি মোহন শর্মার ছেলে বিশিষ্ট ব্যবসায়ী অরুন শর্মা সোনাপাতিল তালতলা এলাকায় পৌছালে পেছন থেকে তার মাথায় রড দিয়ে আঘাত করে একই এলাকার শাখের প্রামানিকের ছেলে আলামিন।
এসময় জোরালো আঘাতের কারণে অরুন শর্মা মাটিতে লুটিয়ে পড়ে গেলে তার কাছে থাকা নগদ টাকাসহ ব্যাগ নিয়ে পালিয়ে যায় আলামিন।
পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে সেখানে রাত ১২টার দিকে মারা যান অরুন শর্মা। এই ঘটনায় থানায় নিহতের স্ত্রী শ্যামলী শর্মার মামলা দায়েরের পরই অভিযানে নামে জেলা পুলিশ।
গত ২৭ নভেম্বর রাতে পুলিশ সুপার লিটন কুমার সাহার নেতৃত্বে অভিযানে সর্ব্বোচ গুরুত্ব দিয়ে বিভিন্ন আলামত ও তথ্য উপাত্ত সংগ্রহ করে রাজশাহীর সাহেব বাজার এলাকার বিশাল ছাত্রাবাস থেকে আল আামিনকে গ্রেফতার করে।
পুলিশ সুপার আরো জানান, হত্যাকান্ডের পরের দিন আলামিন তার হবু স্ত্রীকে ২০ হাজার টাকা প্রদান করে। সেই টাকা ২৮ নভেম্বর আলামিনের হবু স্ত্রী থানায় উপস্থাপন করে এবং আসামীর দেওয়া তথ্যের আলোকে বিভিন্ন স্থান থেকে আলামত উদ্ধার ও জব্দ করে পুলিশ।
এদিকে পুলিশ ৫ লক্ষ টাকা ছিনতাইয়ের কথা বললেও গ্রেফতারের পর আলামিন অরুন শর্মার কাছে ২ লক্ষ ৪০ হাজার ছিল বলে স্বীকার করে। কিন্তু তার কাছ থেকে ২ লক্ষ ১৩ হাজার টাকা উদ্ধার করতে সক্ষম হয় পুলিশ। ঘটনার আগের দিন নলডাঙ্গা বাজারে হাট বারে নিজ দোকানে অরুন শর্মাকে টাকা গুনতে দেখেই টাকা ছিনতাইয়ের পরিকল্পনা করে আলামিন বলে জানান পুলিশ সুপার। প্রেসব্রিফিংকালে অতিরিক্ত পুলিশ সুপার অতিরিক্ত পুলিশ সুপার আসাদুজ্জামান সহ পুলিশের কর্মকর্তা এবং গণমাধ্যমকর্মীরা উপস্থিত ছিলেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নাটোর প্রতিনিধি খান মামুন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.