নাটোরের নলডাঙ্গায় জেলা পরিষদের রাস্তার মাটি কেটে বিক্রি !


নাটোর প্রতিনিধি: নাটোরের নলডাঙ্গা উপজেলার খাজুরা ইউনিয়নের সাধনগর গ্রামের খাঁ পাড়ার জনগনের প্রধান সড়কে ওঠার একমাত্র রাস্তাটির মাটি কেটে বেঁচে দিয়েছে স্থানীয় কিছু লোক। জেলা পরিষদের অর্থে ওই সড়কটি নির্মাণ করা হয়।

জানার সাথে সাথে অভিষুক্তদের সাথে যোগাযোগ করে রাস্তাটি ঠিক করে দেওয়ার কঠোর নির্দেশ দিয়েছেন। তাছাড়া ইউএনও অফিসেও জানানো হয়েছে বলে জানান তিনি। এমন ঘটনায় স্থানীয়দের মধ্যে ব্যাপক ক্ষোভের সৃষ্টি হয়েছে তারা নলডাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্লাহ আল মামুনের হস্তক্ষেপ কামনা করেছেন।

এলাকাবাসী সূত্রে জানা যায়, প্রশাসনের ভয়ভীতির তোয়াক্কা না করে জোর করে খাঁ পাড়ার কয়েকজন লোক রাতের বেলা এস্কেভেটর (ভেকু) মেশিন দিয়ে ওই রাস্তার মাটি কেটে বিক্রী করে দেয় ।

বিষয়টি নিয়ে স্থানীয় ওয়ার্ড মেম্বার মানিকের সাথে কথা হলে উনি বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, বিষয়টি সে শুনেছে এবং সরজমিনে গিয়ে দেখে তার সত্যতা পেয়েছে। জেলা পরিষদের বরাদ্দকৃত অর্থ দিয়ে ওই রাস্তাটি করা বিধায়, জেলা পরিষদ সদস্য মোস্তাফিজুর রহমানের কাছে বিষয়টি সম্পর্কে মুঠোফোনে জানাতে চাওয়া হলে উনি সত্যতা স্বীকার করেন।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নাটোর প্রতিনিধি খান মামুন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.