নাটোরের নলডাঙ্গায় চানাচুর তৈরির কারখানা,ভ্রাম্যমাণ আদালতে জরিমানা

 

নাটোর প্রতিনিধি:নাটোরের নলডাঙ্গায় গরুর গোয়াল ঘরে অস্বাস্থ্যকর পরিবেশে চানাচুর তৈরি ও এক মুদি দোকানে মেয়াদ্দৌত্তর্ণ পণ্য রাখার দায়ে দুই প্রতিষ্ঠানে সাড়ে ১৭ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। আজ বুধবার দুপুরে বাজার তদারকি অভিযানে নলডাঙ্গা বাজারে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের নাটোর জেলা কার্যালয়ের সহকারী পরিচালক শামসুল আলম এ ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন।

নলডাঙ্গা থানা পুলিশ ও ভোক্তা অধিকার সংরক্ষন অধিদপ্তরের নাটোর জেলা কার্যালয়ের সহকারী পরিচালক শামসুল আলম জানান,বুধবার নিয়মিত বাজার তদারকি করতে উপজেলার নলডাঙ্গা বাজারে ও একটি চানাচুর কারখানায় অভিযান পরিচালনা করা হয়।এসময় সোনাপাতিল গ্রামে গরুর গোয়াল ঘরে অস্বাস্থ্যকর পরিবেশে রথীনের বোম্বে ও স্পেশাল চানাচুর তৈরি, সংরক্ষন ও পরিবেশনের দায়ে কারাখানাটির মালিক রবীন দেবনাথের ছেলে মানিক দেবনাথ কে সাড়ে ৭ হাজার টাকা ও মুদি দোকানে মেয়াদ্দৌত্তর্ণ পণ্য পাওয়ায় নলডাঙ্গা বাজারের সচ্ছ জেনারেল ষ্টোরের মালিকের ১০ হাজার টাকা জরিমানা করা হয়।

পরে চানাচুর কারখানায় কাপরের রং দিয়ে তৈরি বুট ও রং মেশানো ময়দা জব্দ করে ধংশ করা হয়। এসময় ভোক্তা অধিকার সংগঠন ক্যাবের নাটোর জেলা সভাপতি রউস উদ্দিন, ক্যাবের নলডাঙ্গা উপজেলা শাখার সভাপতি রানা আহমেদ উপস্থিত ছিলেন।#

Comments are closed, but trackbacks and pingbacks are open.