নাটোরের নলডাঙ্গায় খাদ্যবান্ধব কর্মসূচির ৪বস্তা চাল উদ্ধার, ডিলারসহ আটক ২

নাটোর প্রতিনিধি: নাটোরের নলডাঙ্গায় এক বাড়ি থেকে খাদ্যবান্ধব কর্মসূচির ৪ বস্তা চালসহ ডিলার ওসমান বেপারী ও আকতার হোসেনকে আটক করে পুলিশ। আজ মঙ্গলবার দুপুরে উপজেলার বাঁশিলা গ্রাম থেকে তাদের আটক করা হয়। তাদের বিরুদ্ধে নিয়মিত মামলা হয়েছে এবং প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে বলে জানিয়েছেন খাদ্য নিয়ন্ত্রন কর্মকর্তা।

জানা গেছে, আটক ডিলার ওসমান বেপারী বাশিলা গ্রামের মকলেস বেপারীর ছেলে ও ক্রেতা আকতার হোসেন ওই গ্রামের সুলতানের ছেলে এবং নাটোর সিটি ব্যাংকের নাইটগার্ড।

নলডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হুমায়ন কবির বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, আজ মঙ্গলবার দুপুরে উপজেলার বাঁশিলা গ্রামের আকতার হোসেনের বাড়ি থেকে খাদ্যবান্ধব কর্মসূচির ৪ বস্তা চাল উদ্ধার করা হয়। এসময় এ চাল কেনার অপরাধে আকতার হোসেনকে আটক করা হয়। পরে চালের গোডাউন থেকে ডিলার ওসমান বেপারীকে আটক করা হয়।

আটক আকতার হোসেন দাবী করেন, ডিলার ওসমান বেপারীর দুই পার্টনার সান্টু ও মোমিনুল আমাকে ফোন দিয়ে এ চাল আমার বাড়িতে পাঠায়।

স্থানীয় ইউপি সদস্য আব্দুল মালেক বিটিসি নিউজ এর প্রতিবেদককে বলেন, পরিকল্পিত যড়যন্ত্র করে এ ডিলারকে ফাঁসানো হয়েছে। তিনি দাবী করেন, আকতারের বাড়ি থেকে যে চাল উদ্ধার করা হয়েছে তা ড্রামের মধ্যে ছিল। পরে বস্তায় ভরে দেওয়া হয়।

উপজেলা খাদ্য নিয়ন্ত্রন কর্মকর্তা রওশানুল কাউসার বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, মাধনগর ইউনিয়নের ৯ নং ওর্য়াডে সরকারের খাদ্য বান্ধব কর্মসূচির ডিলার ওসমান বেপারীর গোডাউন অবস্থিত। এখানে খাদ্য বান্ধব কর্মসূচির ১০ বস্তা চালের মধ্যে ৬ বস্তা চাল বিতরণে গড়মিল পাওয়া গেছে। এর মধ্যে মঙ্গলবার দুপুরে এক বাড়ি থেকে ৪ বস্তা চাল উদ্ধার করে পুলিশ।

উপজেলা নির্বাহী অফিসার সাকিব-আল-রাব্বি বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, এ ঘটনার খবর পেয়ে আমি নিজে ঘটনস্থলে গিয়ে এর সত্যতা পাই এবং এ ঘটনায় নিয়মিত মামলা করা হয়েছে। আর এর সাথে জড়িত সান্টু ও মোমিনুলের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নাটোর প্রতিনিধি খান মামুন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.