নাটোরের নলডাঙ্গায় গৃহবধুকে যৌন নিপিড়নের অভিযোগে এক যুবক আটক

নাটোর প্রতিনিধি: নাটোরের নলডাঙ্গায় এক গৃহবধুকে (২১) যৌন নিপিড়নের অভিযোগে মোঃ নিশান প্রামানিক (২৩) নামে এক যুবককে আটক করেছে পুলিশ। এই ঘটনায় ওই গৃহবধু বাদি হয়ে থানায় মামলা দায়ের করেছেন।

রোববার (০৪ জুন) দিনগত রাতে অভিযান চালিয়ে তাকে নিজ বাড়ি থেকে আটক করা হয়। এরআগে রাত সাড়ে ১০টার দিকে আটক নিশান প্রামানিক ওই গৃহবধুকে যৌন নিপিড়নের চেষ্টা করে।
আটক নিশান প্রামানিক উপজেলার ব্র²পুর পুর্বপাড়া এলাকার মোঃ রহিদুল ইসলামের ছেলে।
নলডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম এই তথ্য বিটিসি নিউজকে নিশ্চিত করে জানান, রোববার দিনগত রাত সাড়ে ১০টার দিকে ওই গৃহবধু তার বাবার বাড়ি পুর্ব সোনাপাতিল গ্রাম থেকে পশ্চিম সোনাপাতিল গ্রামে মামা শশুর জেলারের বাড়িতে যাচ্ছিলেন। পথে স্থানীয় মান্নান চৌকিদারের বাড়ির সামনে পৌছালে নিশান নামে ওই যুবক মোটরসাইকেলে করে এসে তার পথরোধ করে পাকা সড়কের ওপর তার মোটরসাইকেলে তুলে নিয়ে যাওয়ার চেষ্টা করে। এক পর্যায়ে নিশান যৌনবাসনা পুর্ণ করতে ওই গৃহবধুকে জাফটে ধরে এবং যৌন যৌন নিপিড়নের চেষ্টা করে। এসময় ওই গৃহবধু চিৎকার দিলে নিশান পালিয়ে যায়।
পরে রাতেই ওই গৃহবধু নিজেই বাদি হয়ে নিশান প্রামানিককে আসামী করে থানায় মামলা দায়ের করেছেন। ওই মামলার প্রেক্ষিতে রাতেই অভিযান চালিয়ে তাকে নিজ বাড়ি থেকে আটক করা হয়। সোমবার সকালে তাকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে। ওসি বলেন, বিষয়টি তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নাটোর প্রতিনিধি খান মামুন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.