নাটোরের গুরুদাসপুর উপজেলা আ-লীগের সভাপতি হতে চান আহম্মদ আলী মোল্লা

 

নাটোর প্রতিনিধি: নাটোরের গুরুদাসপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি হতে চান বাংলাদেশ আ-লীগ কেন্দ্রীয় কৃষি ও সমবায় উপ-কমিটির সদস্য ও রাজশাহী বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক সভাপতি আহম্মদ আলী মোল্লা। তরুন উদিয়মান এই নেতাকে উপজেলা আ-লীগের সভাপতি হিসাবে দেখতে চেয়ে ইতিমধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক ও বিভিন্ন বিলবোর্ড ব্যানার টাঙ্গানো শুরু হয়েছে উপজেলা জুড়ে।
আহম্মদ আলী মোল্লা‘র সমর্থক ধারাবারিষা ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক তারেক মোল্লা জানান, আহম্মদ আলী মোল্লা একজন তরুন উদিয়মান নেতা।
নাটোর-৪ আসন (গুরুদাসপুর-বড়াইগ্রাম) থেকে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে তিনি মনোনয়ন প্রত্যাশি ছিলেন। দল তাকে মনোনয়ন না দেওয়ায় তিনি মনক্ষুন্য না হয়ে এখন পর্যন্ত দলের জন্য কাজ করে চলছেন। এমন কর্মীবান্ধব মানবিক নেতা আওয়ামীলীগে দরকার। তাই উপজেলা আ-লীগের সভাপতি হিসাবে আহম্মদ আলী মোল্লাকে দেখতে চাই।
আহম্মদ আলী মোল্লা বলেন, গুরুদাসপুর উপজেলা আ-লীগের আগামী সম্মেলনে তিনি সভাপতি হতে চান। বিপুল জনসমর্থনে তিনি এগিয়ে চলছেন। তাছাড়াও দেশের যে কোন বিপদকালীন সময়ে তিনি সাধারণ অসহায় হত দরিদ্র মানুষের পাশে দাড়ান। জনগণ ভালবেসে তাকে এ পর্যন্ত নিয়ে এসেছেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নাটোর প্রতিনিধি খান মামুন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.