নাচোলের আ.লীগ নেতা কাদেরের বহিস্কারের দাবিতে চাঁপাইনবাবগঞ্জে মানববন্ধন

বিশেষ (চাঁপাইনবাবগঞ্জ) প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জের নাচোল উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল কাদেরের আপত্তিকর ভিডিও ছড়িয়ে পড়ায় তার বিরুদ্ধে শাস্তির দাবী জানিয়েছে নাচোল আওয়ামী লীগ ও জেলা আ.লীগের তৃণমূল নেতাকর্মীরা।
গত জাতীয় সংসদ নির্বাচনে নৌকার বিরুদ্ধে ভোট ও বিএনপি আয়োজিত অনুষ্ঠানে বক্তব্য রাখায় দলের গঠনতন্ত্র ও শৃঙ্খলা ভঙ্গ করার অভিযোগ তুলেন তারা।
আ.লীগের নামধারী আব্দুল কাদেরের বহিস্কারের দাবীতে মঙ্গলবার দুপুরে চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে নাচোল আওয়ামীলীগসহ জেলা তৃণমূল নেতাকর্মীবৃন্দের ব্যানারে মানববন্ধন কর্মসূচী পালন হয়।
মানববন্ধনে বক্তব্য রাখেন, জেলা আওয়ামীলীগের সদস্য মোঃ শাহজালাল শাহীন, বীর মুক্তিযোদ্ধা একরামুল হক, নাচোলের নিজামপুর ইউনিয়নের ভারপ্রাপ্ত সভাপতি তরিকুল ইসলাম, নাচোল ইউপি আ.লীগের সদস্য মোঃ খোকনসহ অন্যরা।
শেষে অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) এর মাধ্যমে দলের সভানেত্রী বরাবর স্মারকলিপি প্রদান করেন নেতৃবৃন্দ। মানববন্ধনে বক্তারা বলেন, আব্দুল কাদেরের সঙ্গে এক নারীর আপত্তিকর ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়ে। এ নিয়ে সমালোচনার ঝড় বইছে, এতে দলের ভাবমূর্তিও ক্ষুন্ন হয়েছে। তাই শাস্তিস্বরূপ দল থেকে বহিষ্কারের দাবি জানান তারা। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.