নলডাঙ্গায় ত্রি-বার্ষিক সম্মেলন নবনির্বাচিত সভাপতি-সাধারণ সম্পাদককে ফুল দিয়ে বরণ

নাটোর প্রতিনিধি:  গত ২৩ অক্টোবর নলডাঙ্গা পৌরসভার ত্রি-বার্ষিক সম্মেলনে নবনির্বাচিত সভাপতি ও সাধারন সম্পাদকদের ফুল দিয়ে বরণ করে নিলেন নলডাঙ্গা উপজেলা যুবলীগের যুগ্ম সম্পাদক তৌহিদুর রহমান লিটন।

তৃণমূলকে উজ্জীবিত রেখে সংগঠনকে শক্তিশালী রাখাই তার মূল উদ্দেশ্য। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ভারপ্রাপ্ত পৌর মেয়র সাহেব আলী, পৌর আওয়ামী লীগের সভাপতি শরিফুল ইসলাম পিয়াস, সাধারন সম্পাদক মুনির হোসেন,জেলা পরিষদের সদস্য রইসউদ্দিন রুবেল, আন্জুয়ারা পারভীন রত্মা, উপজেলা ভাইস চেয়ারম্যান শিরিন আক্তার, আঃ আলিম, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক মামুনুর রশিদ তোতা, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন নকুল, যুগ্ম সম্পাদক সোহাগ,সহ সভাপতি রাজ্জাক, পৌর যুবলীগের সভাপতি আজিজুল, সাধারণ সম্পাদক জিল্লুর রহমান, উপজেলা ছাত্রলীগের সাঃ সম্পাদক নয়ন খন্দকার, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ফরহাদ হোসেন সহ সর্বস্তরের নেতা-কর্মী সমর্থক বৃন্দ।

নলডাঙা পৌরসভায় আয়োজিত সংবর্ধনা সভায় তৌহিদুর রহমান লিটন ৯ ওয়ার্ডের সভাপতি ও সাধারণ সম্পাদককে ফুল দিয়ে বরণ করে নেন এবং তাদের সাথে মধ্যাহ্নভোজে অংশগ্রহন করেন এবং সেই সাথে নাটোরের গনমানুষের নেতা শফিকুল ইসলাম শিমুলের হাতকে শক্তিশালী করার আহবান জানান।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নাটোর প্রতিনিধি খান মামুন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.