নলডাঙ্গায় জুয়ার আসর থেকে আ. লীগ ও বিএনপির নেতা সহ ১১ জন আটক

নাটোর প্রতিনিধি: নাটোর নলডাঙ্গা উপজেলার হালতি বিলে নৌকায় জুয়ার আসর থেকে আওয়ামী লীগ একজন ও ২ বিএনপির নেতাসহ ১১ জনকে আটক করেছে নলডাঙ্গা থানা পুলিশ।
আজ বৃহম্পতিবার সকালে আটককৃত ১১ জুয়ারুকে আদালতে পাঠানো হয়েছে।
আটককৃত হলেন: ব্রহ্মপুর ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি ও হলুদ ঘর পশ্চিমপাড়া গ্রামের মৃত আলিম উদ্দিন এর ছেলে মোঃ তাজুল উদ্দিন (৫৫), পিপরুল ইউনিয়ন বিএনপির যুগ্ম আহ্বায়ক ও ঠাকুর লক্ষীকোল গ্রামের মৃত করিম শিকদরের ছেলে মোঃ আসরাফুল ইসলাম হুমায়ূন শিকদার(৫৪), পিপরুল ইউনিয়ন বিএনপির যুগ্ম আহ্বায়ক সাবেক ইউপি সদস্য ও শ্যামনগর গ্রামের মৃত নাজির উদ্দিন ছেলে মোঃ জনাব আলী(৫৬) ইউনিয়ন বিএনপির সদস্য ও ঠাকুর লক্ষীকোল পূর্ব পাড়া গ্রামের মৃত খোকন সরদারের ছেলে মোঃ ছাইদুর রহমান সরদার(৫৫)।
ভূজনগাছা গ্রামের আনোয়ার ব্যাপারী ছেলে মনিরুল ইসলাম(১৯) ভূজনগাছা গ্রামের জসমত আলী ছেলে জাহিদুল ইসলাম(২৩),ভ‚জন গাছা গ্রামের হোসেন আলী ছেলে আলা-আমিন(২৪), ভূজনগাছা গ্রামের ইউনুস আলী ছেলে মোঃ হেলাল হোসেন,(২৪) ভূজনগাছা মোঃ সামাদ খলিফা ছেলে মোঃ মাসুম খলিফা।নৌকা মাঝি খোলাবাড়ীয়া গ্রামের মহির উদ্দিন বাগ ছেলে শাহানুর আলম(২৮), নৌকা মাঝি খোলাবাড়ীয়া গ্রামের মৃত লবাই ছেলে সাইফুল ইসলাম (৪৫)।
নলডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ শফিকুল ইসলাম বিটিসি নিউজকে জানান, গতকাল বুধবার দিবাগত রাতে গোপন সংবাদের ভিত্তিতে নৌকায় জুয়া খেলা অবস্থায় আওয়ামী লীগ বিএনপিরনেতাসহ ১১জনকে নগদ টাকা জুয়া খেলা সরঞ্জাম সহ আটক করা হয়। আটককৃতদের আজ সকালে আদালতে প্রেরণ করা হয়েছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নাটোর প্রতিনিধি খান মামুন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.