নরসিংদীতে গণধর্ষণের শিকার তরুণীর প্রধান আসামী গ্রেপ্তার

নরসিংদী প্রতিনিধি: নরসিংদীতে এক তরুণীকে গণধর্ষণের মামলার প্রধান আসামী আরিফ মিয়া (২৫) কে গ্রেপ্তার করেছে র‍্যাব-১১। গতকাল সোমবার (০১ মার্চ) বিকেলে নরসিংদী সদর উপজেলার মাধবদী থানাধীন বালুরচর পূর্বপাড়া থেকে তাকে গ্রেপ্তার করা হয়।
গতকাল সোমবার রাতে র‍্যাব-১১ নরসিংদী ক্যাম্পের এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়। গ্রেপ্তারকৃত আরিফ মিয়া মাধবদী থানাধীন বালুরচরের জসিম উদ্দিনের ছেলে।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, গতকাল সোমবার বিকেল ৪টার দিকে গণধর্ষণ মামলার প্রধান আসামী আরিফ মাধবদী থানাধীন বালুরচর পূর্বপাড়ায় অবস্থান করছে এমন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১১, সিপিএসসি, নরসিংদী ক্যাম্প এর কোম্পানি কমান্ডার সিনিয়র সহকারী পুলিশ সুপার শাহ মো. মশিউর রহমান, পিপিএম এর নেতৃত্বে র‌্যাবের একটি দল অভিযান চালায়। অভিযান চালানোর পর বিকেলে তাকে গ্রেপ্তার করা হয়।

এ সময় তার কাছ থেকে ১টি মোবাইল ফোন ও ৭ হাজার ৫শত টাকা উদ্ধার করা হয়। আসামীকে পরবর্তী আইনগত ব্যবস্থার জন্য নরসিংদী মডেল থানায় হস্তান্তর করা হয়েছে

উল্লেখ্য, গত রবিবার (২৮ ফেব্রুয়ারী) রাত সাড়ে ৭টার দিকে নরসিংদী সদর হাসপাতালে অসুস্থ মাকে দেখে রিক্সাযোগে মাধবদী থানাধীন বালুরচরে নিজ বাড়িতে ফেরার পথে শালিধা ঈদগাহ্ মাঠের সামনে পৌঁছলে পূর্বে থেকে থাকা আরিফসহ ৭জন ওই তরুণীকে জোরপূর্বক ধরে নিয়ে যায়। পরে তাকে ভয়ভীতি দেখিয়ে ঈদগাহ্ মাঠের দক্ষিণ-পূর্ব পাশে একটি নির্জন স্থানে নিয়ে গিয়ে হাত পা বেধেঁ পালাক্রমে ধর্ষণ করে ফেলে রেখে চলে যায়। পরে রাতে নরসিংদী মডেল থানায় একটি ধর্ষণের মামলা দায়ের করা হয়।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নরসিংদী প্রতিনিধি মো. গোলাম মোস্তফা মামুন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.