নরসিংদীতে কাভার্ডভ্যান-লেগুনা সংঘর্ষে নিহত-৫

নরসিংদী প্রতিনিধি: নরসিংদীতে কাভার্ডভ্যান ও লেগুনার মুখোমুখি সংঘর্ষে ৫ জন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও ৩ জন। আজ শুক্রবার (১৬ জুলাই) দুপুর আড়াইটার দিকে পাঁচদোনা টঙ্গী আঞ্চলিক মহাসড়কের ভাটপাড়া টাকশাল মোড়ে এ দুর্ঘটনা ঘটে।
নিহতরা হলেন- সুনামগঞ্জ জেলার বাংলাবাজার দেওয়ানগঞ্জ গ্রামের সাইফুল ইসলামের ছেলে আলামিন (১০), বেলাবো উপজেলার বটেশ্বর গ্রামের হাফিজুল ইসলাম (৪৬), গাজীপুর জেলার কালিগঞ্জ উপজেলার  মোজাফর হোসের ছেলে চাঁন মিয়া (৫৫) এবং অজ্ঞাত আরও দুই জন।
পুলিশ জানিয়েছে, পাঁচদোনা থেকে একটি কাভার্ডভ্যান টঙ্গীর দিকে যাচ্ছিল। কাভার্ডভ্যানটি পাঁচদোনা টঙ্গী আঞ্চলিক মহাসড়কের ভাটপাড়া টাকশাল মোড়ে পৌঁছলে বিপরীত দিক ঘোড়াশাল থেকে আসা একটি যাত্রীবাহী লেগুনার সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় লেগুনার সামনের অংশ দুমড়েমুচড়ে রাস্তার পাশে গিয়ে ছিটকে পড়ে। এতে ঘটনাস্থলেই তিনজন মারা যান। পরে আরও দুজন মারা যান। আহত হন আরও তিনজন। পরে তাদের উদ্ধার করে সদর হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়। 
পাঁচদোনা ফাঁড়ির ইনচার্জ ইউসুফ মিয়া বিটিসি নিউজকে বলেন, দুর্ঘটনায় ৫ জন নিহত হয়েছেন। আহত হয়েছে ৩ জন। ঘাতক কাভার্ডভ্যানটিকে আটক করা হয়েছে। একই সঙ্গে হতাহতদের উদ্ধার করে সদর হাসপাতালে পাঠানো হয়েছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নরসিংদী প্রতিনিধি মো. গোলাম মোস্তফা মামুন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.