নবীগঞ্জে মাছ বাজারে মজুরির কাজ করতে গিয়ে হামলার শিকার ৩ শ্রমিক

নবীগঞ্জ প্রতিনিধি: নবীগঞ্জে মাছ বাজারে মজুরির কাজ করতে গিয়ে হামলার শিকার হয়ে গুরুতর আহত হয়েছেন ৩ শ্রমিক। আহত অবস্থায় তাদের উদ্ধার নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা প্রদান করা হয়েছে।

আহতরা হলেন সমরগাও গ্রামের, হাদিস মিয়া (৩০),রুবেল মিয়া(২৯), কদ্দুস মিয়া (৪০),।
ঘটনাটি ঘটেছে গত শনিবার ১৭ এপ্রিল বিকেলে নবীগঞ্জ উপজেলার কুর্শি ইউনিয়নের বাংলাবাজার নামকস্থানে। এদিকে হামলার শিকার গুরুতর আহত হাদিস মিয়াকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।
স্থানীয়রা জানান, ১৭ এপ্রিল সকালে স্থানীয় বাংলাবাজার মাছ ব্যবসার জন্য ঘর নির্মাণের জন্য দিনমজুরিতে ৩ শ্রমিককে কাজে লাগায় বাজার ব্যবসায়ী সমিতি। মাছ ব্যবসার ঘর নির্মাণ শেষ করে শ্রমিকরা বাড়ি ফেরার মুহুর্তে এনাতাবাদ গ্রামের মাছ ব্যবসায়ী কলিম উল্লাহ এসে বলেন ঘর নির্মাণের কাজ সঠিকভাবে হয়নি।
এসময় তিনি শ্রমিকদের সাথে বাকবিত-ায় জড়ান। একপর্যায়ে কলিম উল্লাহর লোকজন দেশীয় অস্ত্র নিয়ে এসে শ্রমিকদের মারধর করতে থাকে। এতে ৩ শ্রমিক গুরুতর আহত হন। এ ঘটনায় এলাকায় চরম উত্তেজনা বিরাজ করছে। যেকোনো সময় রক্তক্ষয়ী সংঘষের আশংকা দেখা দিয়েছে। আহত সুত্রে জানা যায় এ ঘটনায় মামলা দায়ের এর প্রস্তুতি চলছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নবীগঞ্জ (হবিগঞ্জ) প্রতিনিধি মোঃ আলাল মিয়া। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.