নবীগঞ্জে বাস খদে পড়ে নিহত ১

হবিগঞ্জ প্রতিনিধি: আজ শনিবার হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলায় ঢাকা-সিলেট মহাসড়কে যাত্রীবাহী একটি বাস খাদে পড়ে সাফি কামাল চৌধুরী নামে একজন নিহত ও ৩০ জন আহত হয়েছেন।

আজ সকাল ৯টার দিকে সদরঘাট নতুন বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এ রিপোর্ট লেখা পর্যন্ত উদ্ধার কাজ চলছিল।

বিটিসি নিউজকে নবীগঞ্জের গোপলার বাজার পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ কাউছার মাহমুদ তোরন জানান, সকালে হবিগঞ্জ-সিলেট এক্সপ্রেস পরিবহনের যাত্রীবাহী একটি বাস সিলেট যাচ্ছিল। পথে মিতালী পরিবহনের একটি বাসের সঙ্গে ধাক্কা লেগে ওই বাসটি পার্শ্ববর্তী খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই একজনের মৃত্যু ও অন্তত ৩০ জন আহত হন। এ রিপোর্ট লেখা পর্যন্ত উদ্ধার কাজ চলছে।

তিনি আরো জানান, আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে। এদের মধ্যে কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক থাকায় মৃতের সংখ্যা বাড়তে পারে। এছাড়া গাড়ির ভেতরে আরো মরদেহ থাকতেও পারে।

শেরপুর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিমল চন্দ্র গিয়াস উদ্দিন বিটিসি নিউজকে জানান, উদ্ধার কাজ চলছে। মোট কয়জন মারা গেছেন এ ব্যাপারে এখনও নিশ্চিত হওয়া যায়নি।

নবীগঞ্জের স্থানীয় সাংবাদিক এমএ আহমদ আজাদ জানান, নিহত সাফি কামাল চৌধুরী বাহুবল উপজেলার ডা. মুজিবুর রহমান চৌধুরীর ছেলে এবং শেভরন বাংলাদেশের মেডিকেল অফিসার ছিলেন।#

 

Comments are closed, but trackbacks and pingbacks are open.