নবীগঞ্জে পুলিশ কোপানোর ঘটনায় সন্ত্রাসী মুসার ভগ্নিপতি গেফতার

হবিগঞ্জ প্রতিনিধি: নবীগঞ্জ থানার ওসি তদন্ত ও এসআই’কে কুপিয়ে জখমের ঘটনায় শীর্ষ সন্ত্রাসী শাহ সোহান আহমেদ মুসার মা-বোনের পর এবার গ্রেফতার হয়েছে তার ভগ্নিপতি কামাল হোসেন (৩৯)।
গতকাল বুধবার রাত ১১টায় নবীগঞ্জ থানার ওসি মোঃ ইকবাল হোসেন গ্রেফতারের বিষয়টি  নিশ্চিত করেন। কামাল উপজেলার বড়চর গ্রামের মৃত আব্দুর রশিদের ছেলে। গতকাল নিজ বাড়ি থেকে কামালকে গ্রেফতার করা হয় বলে জানান ওসি।

ওসি ইকবাল হোসেন জানান, দুই পুলিশ কর্মকর্তাকে কুপিয়ে জখমের ঘটনায় দায়ের করা মামলার অন্যতম আসামী কামাল। অাজ তাকে কারাগারে প্রেরণ করা হবে। এছাড়া সন্ত্রাসী মুসাকে গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে বলেও জানান তিনি।

পুলিশ জানায়- বৃহস্পতিবার সন্ধ্যায় পৌর এলাকায় তালিকাভুক্ত সন্ত্রাসী ও উপজেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি শাহ সোহান আহমেদ মুসাকে ধরতে শহরের সালামতপুর এলাকায় ব্র্যাক অফিসের কাছে তার দোকান অভিযান চালায় পুলিশ। এ সময় ওসি (তদন্ত) উত্তম কুমার এবং এসআই ফখরুজ্জামানকে কুপিয়ে পালিয়ে যায় সে। পরবর্তীতে ওসি উত্তম কুমারকে সিলেটে এবং এসআই ফখরুজ্জামানকে নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

ঘটনার পরদিন নবীগঞ্জ থানার এসআই ফিরোজ আহমেদ ১৫ জনকে আসামী করে নবীগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন। পরবর্তীতে মুসার মুসার মা সামছুন্নাহার (৫০), বোন মৌসুমী আক্তার (২৬), শাম্মী আক্তার (২২) ও তন্নী আক্তার (১৯)কে গ্রেফতারের পর কারাগারে প্রেরণ করে পুলিশ।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর হবিগঞ্জ প্রতিনিধি মোঃ জুনাইদ চৌধুরী। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.