নবীগঞ্জে নৌকার মনোনয়ন দাখিলে ছাত্রলীগের দু’গ্রুপের ধাওয়া-পাল্টা ধাওয়া

নবীগঞ্জ (হবিগঞ্জ) প্রতিনিধি: হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলায় আওয়ামী লীগ প্রার্থীর মনোনয়পত্র দাখিল অনুষ্ঠানে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ছাত্রলীগের দুইগ্রুপের মধ্যে দফায় দফায় ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে। এ ঘটনায় শহরজুড়ে থমথমে অবস্থা বিরাজ করছে।
বৃহস্পতিবার সকাল থেকে নবীগঞ্জ শহরে দফায় দফায় ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। এসময় ৫ জন আহত হওয়ার খবর পাওয়া গেছে। দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে হবিগঞ্জ-১ আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ডাঃ মুশফিক হোসেন চৌধুরীর মনোনয়ন দাখিল উপলক্ষ্যে নবীগঞ্জ শহরে নতুন বাজার এলাকায় মতবিনিময় সভার আয়োজন করা হয়।
এ উপলক্ষ্যে সকাল থেকে আওয়ামী লীগ-যুবলীগ ছাত্রলীগসহ অঙ্গসহযোগী সংগঠনের নেতৃবৃন্দরা জড়ো হয়। এসময় উপজেলা ছাত্রলীগের আহবায়ক নাজিমউদ্দৌলা চৌধুরী নেতৃত্বে ছাত্রলীগের নেতাকর্মীরা সভাস্থলে আসলে অপর গ্রুপের ছাত্রলীগ নেতা জাহিদুল ইসলাম রুবেলের লোকজনের সাথে ধাওয়া পাল্টা ধাওয়া হয়।
পরে দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে দুইপক্ষর মাঝে দফায় দফায় ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। উভয় পক্ষের মধ্যে ইটপাটকেল নিক্ষেপ ও একটি দোকান ভাংচুর করা হয়।
খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। এঘটনার পর থেকে শহরজুড়ে থমথমে অবস্থা বিরাজ করছে।
এ প্রসঙ্গে নবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাসুক আলী বলেন- পূর্ববিরোধের জের ধরে দুগ্রুপের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে, পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি স্বাভাবিক করে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নবীগঞ্জ (হবিগঞ্জ) প্রতিনিধি মো: আলাল মিয়া। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.