নীলফামারীর জলঢাকায় মনোনয়নপত্র জমা দিলেন আ.লীগের মনোনীত প্রার্থী অধ্যাপক গোলাম মোস্তফা

নীলফামারী প্রতিনিধি: আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনীত প্রার্থী নীলফামারীর জলঢাকা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক এমপি বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক গোলাম মোস্তফা নীলফামারী-৩ (জলঢাকা) নির্বাচনী আসনে দলীয় নেতাকর্মীসহ বুধবার (২৯ নভেম্বর) বিকেলে জলঢাকা উপজেলা নির্বাহী কর্মকর্তা ময়নুল ইসলাম নিকট মনোনয়নপত্র জমা দিয়েছেন তিনি।
এর আগে তিনি জলঢাকা সরকারি ডিগ্রী মহাবিদ্যালয় সংলগ্ন নিজ বাসভবনে দোয়া ও মিলাদ মাহফিলের মাধ্যামে মনোনয়ন পত্র জমা দানের শুভ সূচনা শুরু করেন।
এ সময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল ওয়াহেদ বাহাদুর,উপজেলা আওয়ামী লীগের সহ- সভাপতি অধ্যক্ষ একে আজাদ, সহ সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল গফফার,সাধারণ সম্পাদক আবু সাঈদ শামীম, যুগ্ম সাধারণ সম্পাদক আহমেদ হোসেন ভেন্ডার, সারোয়ার হোসেন সাদের, সাংগঠনিক সম্পাদক শফিকুল ইসলাম পলাশ, এনামুল হক, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল মজিদ,উপজেলা আঃলীগের দপ্তর সম্পাদক গোলাম কিবরিয়া বাবলা,সহ দপ্তর সম্পাদক আহসান হাবীব সাহেদ, জাতীয় শ্রমিক লীগের সাধারণ সম্পাদক শাহিনুর রহমান, সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগের সদস্য ও সাবেক উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক যুবনেতা আক্তারুজ্জামান বাবু,আওয়ামী লীগ নেতা হেদায়েতুল ইসলাম হেদ্দা, পৌর যুবলীগের যুগ্ম আহবায়ক আজম বাদশা সাবু সহ উপজেলা আওয়ামী লীগ, পৌর আওয়ামী লীগ ও বিভিন্ন ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি / সম্পাদকবৃন্দ সহ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।
সাবেক এমপি ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি বাংলাদেশ আওয়ামী লীগের মননীত প্রার্থী নৌকার মাঝি অধ্যাপক গোলাম মোস্তফা বলেন, অতীতের উন্নয়ন কর্মকান্ড বিবেচনা করে জনগণ তথা নীলফামারী-৩ (জলঢাকা) বাসী আশা করি, আমাকে নির্বাচিত করবেন।
এছাড়াও তিনি আরো বলেন, এবারের নির্বাচন হবে শেখ হাসিনার জন্য চ্যালেজ্ঞিং। তাই ভোটাররা যেন তার ভোট নিজের পছন্দ অনুযায়ী প্রার্থীকে দিতে পারে সুন্দর ফেয়ার একটি নির্বাচন হবে। অবাদ সুষ্ঠ নির্বাচনে মানুষ জন তাদের মননিত প্রার্থীকে ভোট দিবে। পরি শেষে তিনি বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনার উন্নয়ন মূলক তুলে ধরে ভূয়সী প্রশংসা করেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নীলফামারী প্রতিনিধি এরশাদ আলম। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.