নবাবগঞ্জে বিএনপির ৪৪ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

নবাবগঞ্জ (দিনাজপুর) প্রতিনিধি: দিনাজপুরের নবাবগঞ্জে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির ৪৪ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
বৃহস্পতিবার  (১ সেপ্টেম্বর) বিকেল ৫ ঘটিকায় বল্লভপুর হাইস্কুল মাঠ প্রাঙ্গণে  উপজেলা বিএনপির সভাপতি মোঃ তরিকুল ইসলামের সভাপতিত্বে বক্তব্য রাখেন উপজেলা বিএনপির সহ-সভাপতি আনারুল আজিম আনু,নজরুল ইসলাম ফতেহ, সাধারন সম্পাদক ইকবাল হোসেন,মহিলা দলের সভাপতি শাবানা বেগম,সাধারন সম্পাদক লিপি বেগম।
এসময় উপস্থিত ছিলেন উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক সাজ্জাদ আল মামুন,সাধারন সম্পাদক আনোয়ার হোসেন, ছাত্রদলের আহবায়ক মুক্তাদির হোসেন বকুল, সদস্য সচিব মুক্তি মাহফুজ,যুগ্ন আহবায়ক মোঃ আল মামুন, ভাদুরিয়া ইউপি  যুবদলের সভাপতি কবিরুল ইসলাম কবির,ভাদুরিয়া ইউনিয়ন ছাত্রদলের সভাপতি শাকিল আহমেদ আতিফ, এবং ০৯ ইউনিয়নের বিএনপি ও সকল অঙ্গসংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।
সভায় বক্তারা, বিএনপির প্রতিষ্ঠাতা শহীদ জিয়াউর রহমানের নানা দিক আলোচনা করেন এবং বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীদের ঐক্যবদ্ধ থাকার আহবান জানান। পরে দেশের কল্যাণ, বিএনপির প্রতিষ্ঠাতা শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের রুহের মাগফেরাত কামনাসহ বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া, রোগমুক্তি কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নবাবগঞ্জ (দিনাজপুর) প্রতিনিধি মোঃ ইয়ামিন সরকার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.