নবজাতকের লাশ নিয়ে মর্মান্তিক দূর্ঘটনায় ড্রাইভার সহ একই পরিবারের ৭ জন নিহত


উজিরপুর প্রতিনিধি: নবজাতকের লাশ নিয়ে ফেরার পথে মর্মান্তিক সড়ক দূর্ঘটনায় এম্বুলেন্সের ড্রাইভার সহ পরিবারের ৬ সদস্য নিহত হয়েছে।

আজ বুধবার (০৯ সেপ্টেম্বর) বিকাল সাড়ে ৪টায় ঢাকা-বরিশাল মহাসড়কের উজিরপুরের আটিপাড়া নামক স্থানে এম্বুলেন্স ও কাভার্ড ভ্যান এবং এম.এম পরিবহনের ত্রিমুখী সংঘর্ষে এম্বুলেন্স থেকে ৭ জনের লাশ উদ্ধার করে থানা পুলিশ।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায় ঢাকার উত্তরা জাপান বাংলাদেশ সিনসিন হাসপাতাল থেকে গ্রামের বাড়ী ঝালকাঠীর উদ্দেশ্যে আরিফ হোসেন রাড়ী তার ৩ দিনের নবজাতক মেয়ে তামান্নার লাশ নিয়ে এম্বুলেন্স যোগে রওয়না হয়।

এ সময় তার সাথে ছিলেন শিশুর ফুপু সুরাইয়া আক্তার শিউলী, দাদী কোহিনুর বেগম, চাচা কাইউম হোসেন মামা বাবু ও ড্রাইভার কুমিল্লা জেলার আলমগীর হোসেন সহ আরো অজ্ঞাত ১ জন সহ এম্বুলেন্সে দুমরে মুচরে ঘটনাস্থলেই নিহত হয়।

জানা যায় ঢাকা থেকে ছেড়ে আসা অনিক নামক এম্বুলেন্স ঢাকা মেট্রো-ছ-৭১১৭-১৩ এর সাথে বরিশাল থেকে ছেড়ে আসা মেসার্স গাজী রাইস কাভার্ড ভ্যান ঢাকা মেট্রো-ট ১১৬৩৬৮ এবং পিছন থেকে মায়া পরিবহন খুলনা মেট্রো ব ১১-০১৭১ এর সাথে ত্রিমুখী সংঘর্ষ হয়।

তাৎক্ষনিক উজিরপুর ফ্যায়ার সার্ভিস ও মডেল থানা পুলিশ উপস্থিত হয়ে নিহতদের উদ্ধার করে। তবে কোহিনুর নামক একজনকে উজিরপুর হাসপাতালে নিয়ে গেলে দায়িত্বপ্রাপ্ত ডাক্তার জান্নাত আরা তাকে মৃত বলে ঘোষনা করে।

উজিরপুর মডেল থানার অফিসার ইনচার্জ জিয়াউল আহসান বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান এম্বুলেন্স থেকে ৭ জনের লাশ উদ্ধার করে গৌরনদী হাইওয়ে পুলিশকে হস্তান্তর করা হয়েছে এবং ৩টি গাড়ী জব্দ করা হয়েছে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর উজিরপুর প্রতিনিধি আঃ রহিম সরদার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.