নদীয়ায় আন্ডারপাসে বৃষ্টির জমা জলে এক ব্যাক্তির মৃত্যুকে ঘিরে তীব্র চাঞ্চল্য এলাকায় 

নদীয়া (ভারত) প্রতিনিধি: রেলপর আন্ডারপাসে বৃষ্টির জমা জলে এক ব্যাক্তির মৃত দেহ উদ্ধারকে ঘিরে তীব্র চাঞ্চল্য এলাকায়। রেল অবরোধ এলাকাবাসির।
ঘটনা টি ঘটেছে নবদ্বীপের বাবলারি গ্রাম পঞ্চায়েতেট শ্রীগুরু নগর এলাকায়। এ দিন সকালে আনুমানিক ৬২ বছর বয়সী হরিপদ কর্মকার নামে এক ব্যাক্তির মৃত দেহ দেখতে পায় এলাকা বাসী।
জানা যায় গতকাল থেকে খুঁজে পাওয়া যাচ্ছিল না তাকে। নবদ্বীপ পৌরসভার প্রতাপ নগর এলাকার বাসিন্দা হরিপদ কর্মকার। তার মৃত্যদেহ উদ্ধার হয় বাবলারি একটি আন্ডারপাসের  বৃষ্টির জমা জল থেকে।
এলাকা বাসীরা জানাশ বাবলারি এলাকাবাসীদের দীর্ঘ অনুরোধে তৈরি হয়েছিল এই আন্ডারপাস তারপর থেকে অল্প বৃষ্টি হলেই জল জমে থাকে। পঞচায়েত থেকে জল পরিষ্কার করলেও ফের কয়েক মিনিটের বৃষ্টিতে আবার জল জমে যায় ঐ এলাকায়।
সেখান থেকে ঐ ব্যাক্তির মৃত্যদেহ উদ্ধার হলে ঐ এলাকাবাসীরা ক্ষোভে ফেটে পরে। আন্ডারপাসের উপরের রেল লাইনে দাঁরিয়ে রেল অবরোধ দেখাতে থাকে। ফলে কাটোয়া- হাওড়া মেন লাইনের রেল চলাচল বন্ধ থাকে দীর্ঘ সময়।
খবর পেয়ে ঘটনাস্থলে যায় নবদ্বীপ থানার পুলিশ ও রেল পুলিশ সহ রেলের আধিকারিক গন। এলাকাবাসীদের দাবি ভোগান্তি কারী ঐ আন্ডারপাসের তাদের দরকার নেই, রেলের তরফ থেকে এখনই যেন আন্ডারপাসটি ভেঙে ফেলা হয়।
পরে রেল পুলিশের আশ্বাসে ঐ অবরোধ তোলে এলাকাবাসী।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ (বাংলাদেশ) এর নদীয়া (ভারত) প্রতিনিধি গোপাল বিশ্বাস। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.