নদীতে বিকল হলো নৌযান অতঃপর ৯৯৯ এ ফোন’ পুলিশের সহযোগিতা উদ্ধার হলেন ১৫ যাত্রী

বিশেষ প্রতিনিধি: দেশ ও জাতির কল্যানার্থে বিরতিহীন অভিযানের মাধ্যমে মাদক, সন্ত্রাস, অস্ত্র ও জঙ্গিবাদ নির্মূল, উদ্ধার অভিযান’সহ দেশের সার্বিক শান্তি শৃঙ্খলা বজায়ের লক্ষ্যে নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন বাংলাদেশ পুলিশ বাহিনীর বিভিন্ন ইউনিট।
এরই ধারাবাহিকতাকে অক্ষুণ্ণ রাখতে গতকাল মঙ্গলবার (২১ সেপ্টেম্বর) ২০২১ ইং রাত সাড়ে ০৯ ঘটিকায় ৯৯৯ এ ফোন। মিজানুর রহমান নামে একজন ব্যক্তি জানান, ১৫ জন যাত্রীসহ একটি ইঞ্জিন চালিত নৌযান পিরোজপুর সদর থেকে  ভান্ডারিয়া যাওয়ার পথে কচা নদীর ইন্দুরকানি থানার খালগোয়া কালাইয়া ঘাটের কাছাকাছি ইঞ্জিন বিকল হওয়ায় আটকে পড়েছে।
তিনি জানান তাদের সাথে একজন নারীও রয়েছেন। নৌযানের মাঝি অনেক চেষ্টা করেও ইঞ্জিন সচল করতে পারছেন না। তাদের নৌযানটি এখন নদীতে ভাসমান অবস্থায় রয়েছে। তিনি ৯৯৯ এর কাছে উদ্ধার করার আকূল অনুরোধ জানান। ৯৯৯ এর কলটেকার পুলিশ সদস্য অঞ্জন বড়ুয়া ডিসপাচারের মাধ্যমে পিরোজপুরের ইন্দুরকানি থানায় বিষয়টি জানিয়ে দ্রুত উদ্ধারের ব্যবস্থা নেয়ার জন্য অনুরোধ জানান।
ইন্দুরকানি থানার একটি উদ্ধারকারী দল তাৎক্ষনিক একটি ইঞ্জিন চালিত নৌযান নিয়ে নদীতে আটকে পড়া যাত্রীদের উদ্ধারে রওনা দেয়। পরবর্তী সময়ে বিকল হওয়া নৌযানটিকে তাদের উদ্ধারকারী নৌযানের সাথে বেঁধে যাত্রীসহ নৌযানটিকে নিরাপদে ভান্ডারিয়া পৌঁছে দেন এবং সবাইকে নিরাপদে উদ্ধার করতে সক্ষম হন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বিশেষ প্রতিনিধি রুহুল আমীন খন্দকার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.