নতুন আক্রান্ত ১৪ : চাঁপাইনবাবগঞ্জে করোনা রোগী বেড়ে ২৪১, মোট সুস্থ ৯৭, ঝুঁকিতে জেলা


চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: গতকাল বৃহস্পতিবার ল্যাব থেকে আসা ১৪ জনের পজেটিভ রিপোটে জেলায় মোট করোনা আক্রান্ত রোগীর সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ২৪১ জনে। এর মধ্যে সদর উপজেলায় ৪ জন এবং শিবগঞ্জ উপজেলায় ১০জন।

রাজশাহী ল্যাব থেকে বৃহস্পতিবার মোট ১৮৬টি করোনা রিপোর্ট আসে। এর মধ্যে পজিটিভ ৬৮টি। ৬৮ জনের মধ্যে ১৪ জনই চাঁপাইনবাবগঞ্জ জেলার সদর ও শিবগঞ্জ উপজেলার। জেলায় করোনায় আক্রান্তের সংখ্যা গত ১ সপ্তাহে বাড়ে ১২৭ জন। জেলায় মোট চিকিৎসাধিন রোগী বর্তমানে ১৪৪জন। জেলায় সুস্থ্য হয়েছেন মোট ৯৭ জন।

কয়েকদিনে করোনা সংক্রমনে জেলা চরম ঝুঁকিতে পড়েছে বলে মন্তব্য জেলা স্বাস্থ্য বিভাগের। সিভিল সার্জন সুত্রমতে গত ৭ জুলাই ১৬জন, ৮জুলাই ৬জন, ৯জুলাই ৩৫ জন, আবারও ১৭জন, ১২ জুলাই ২২জন, ১৩ জুলাই ৬জন স্বাস্থ্যকর্মীসহ ২৬ জন এবং বৃহস্পতিবার ১৬ জুলাই রাতে পজেটিভ রিপোর্ট আসে ১৪ জনের। আগামীতে আরও বেশী আক্রান্তের আশংকা করছেন সিভিল সার্জন। আক্রান্তরা সকলেই নিজ নিজ বাড়িতে হোম কোয়ারেন্টাইন এ আছেন।

আজ শুক্রবার বিকেলে চাঁপাইনবাবগঞ্জ সিভিল সার্জন ডা. জাহিদ নজরুল চৌধুরী বিষয়গুলো বিটিসি নিউজ এর প্রতিবেদককে নিশ্চিত করে বলেন, গত ১ সপ্তাহে জেলায় পজেটিভ রোগীর সংখ্যা বেড়েছে উৎবেগজনক। তিনি বলেন, কয়েকদিনে করোনা সংক্রমনে জেলা চরম ঝুঁকিতে পড়েছে। আগামীতে কোরবানীর ঈদে আবারও হয়তো সংক্রমনের হার আশংকাজনক হারে বাড়তে পারে। সকলকে সচেতন হয়ে সরকারী স্বাস্থ্য বিধি মেনে চলার জন্য বিশেষভাবে অনুরোধ জানান সিভিল সার্জন।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি মো: আশরাফুল ইসলাম রঞ্জু। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.