নগরীতে পুলিশে ভয়ে পুকুরে ডুবে এক যুবকের মৃত্যু


নিজস্ব প্রতিবেদক:  নগরীর বড়বনগ্রাম চকপাড়া এলাকায় পুলিশের ভয়ে পুকুরে লাফ দিয়ে পানিতে ডুবে এক যুবকের মৃত্যু হয়েছে। গতকাল শনিবার রাত সোয়া ৮টার দিকে এ ঘটনা ঘটে। নিহত ব্যক্তি একই এলাকার মৃত: আব্দুস সালামের পুত্র ইকবাল হোসেন (৩৮)।

শাহমখদুম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা  এস এম মাসুদ পারভেজ বিটিসি নিউজকে বলেন, গতকাল শনিবার রাতে বড়বনগ্রাম চকপাড়া এলাকায় শাহমখদুম থানা পুলিশের একটি টহলদল জিয়া পার্কের এলাকায় টহল দিচ্ছিলো।

এসময় পুলিশ দেখে ইকবাল হোসেন জিয়া শিশু পার্কেও পাশের পুকুরের পানিতে লাফ দেন। এক পর্যায়ে পুকুরের পানিতে তিনি তলিয়ে যান। স্থানীয় জনগন তাকে না পেয়ে ফায়ার সার্ভিসে খবর দেয়।

খবর পেয়ে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স রাজশাহী সদও দপ্তরের স্টাফ অফিসার রাসেদুর রহমানের নেতৃত্বে একটি ডুবুরী দল ঘটনাস্থলে পৌছে ডুবুরী আব্দুর রাজ্জাক, ডুবুরী জুয়েল রানার সহযোগীতায় ডুবুরী মো: রিপন ইকবাল হোসেনকে উদ্ধার করে। পরে তার লাশ শাহমখদুম থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা এস এম মাসুদ পারভেজ কাছে হস্তান্তর করা হয়।

স্থানীয়রা বিটিসি নিউজকে জানান ইকবাল নেশা করতো। তবে তার নামে থানা কোন মামলা নেই।

তবে নিহতের পরিবারের পক্ষ থেকে দাবি করা হয়, ইকবাল আগে নেশা করলেও এখন নেশা করেন না। তিনি বর্তমানে অসুস্থ। তার যক্ষা রোগের চিকিৎসা চলছে। আর পুলিশ তাকে ধাওয়া করলে তিনি আতঙ্কে পুকুরের পানিতে লাফ দেন।

এসময় পানিতে ডুবে তার মৃত্যু হয়। ইকবাল হোসেন পেশায় একজন চালক।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নিজস্ব প্রতিনিধি আল্ ফাত্তা সামাদ। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.