নওগাঁয় সরকারের বিরুদ্ধচারন করায় বিনাশ্রম কারাদন্ড

নওগাঁ প্রতিনিধি: সরকারের ভাতা ভোগী হওয়া সত্বেও ত্রানের জন্য রাস্তায় নেমে সরকারের বিপক্ষে মিছিলের জন্য উদ্বদ্ধ করায় নওগাঁয় ভ্রাম্যমান আদালত পরিচালনা করেছে উপজেলা প্রশাসন। আজ বৃহস্পতিবার দুপুর দেড়টার দিকে সদর উপজেলার চন্ডিপুর ইউনিয়নে ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্লাহ আল মামুন।

এসময় মেহেদি হাসান নামে এক যুবকের তিনদিন বিনাশ্রম কারাদন্ড ও চন্ডিপুর প্রামানিক পাড়া গ্রামের মানিকের (৩২) এক হাজার টাকা জরিমানা করা হয়। এছাড়া পরানপাড়া গ্রামের মিনা বেগম ও বলির ঘাট গ্রামের লিটন (৪৭) কে মুচলেখা নিয়ে ছেড়ে দেয়া হয়।

নওগাঁ সদর উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্লাহ আল মামুন বিটিসি নিউজ এর প্রতিবেদককে বলেন, ঘরে খাবার নাই বলে লোকজনকে রাস্তায় এসে সরকারের বিরুদ্ধে মিছিল দেয়ার চেষ্টা করছিল। অথচ তাদের বাড়িতে যথেষ্ট খাবার আছে।

করোনা ভাইরাসকে কেন্দ্র করে খাবার নাই বলে আতঙ্ক সৃষ্টি করে সরকারের বিরুদ্ধে উস্কানিমুলক বিরুদ্ধচারন করছিল। অথচ তাদের বাড়িতে যথেষ্ট খাবার আছে। কেউ ভিজিডিসহ সরকারের বিভিন্ন সুবিধা ভোগ করে। তা সত্ত্বেও স্থানীয় লোকজন ডেকে নিয়ে রাস্তায় সরকারের বিরুদ্ধে বিরুদ্ধচারন করে।

পরে একজনের বিনাশ্রম কারাদন্ড, একজনের জরিমানা ও দুইজনের মুচলেখা নিয়ে ছেড়েদেয়া হয়। এসময় উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা প্রকৌশলী মাহবুবুর রহমান উপস্থিত ছিলেন।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নওগাঁ প্রতিনিধি মো: আব্বাস আলী। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.