নওগাঁয় প্রতারকচক্রের ৩ নারীসহ গ্রেপ্তার-৫

নওগাঁ প্রতিনিধি: প্রতারকচক্রের ৩ নারী সদস্যসহ ৫ জনকে গ্রেপ্তার করেছে নওগাঁর পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)। গতকাল সোমবার (০২ নভেম্বর) রাত ৩টার দিকে জয়পুরহাট জেলার বাস স্ট্যান্ডের পাশের একটি ভবন থেকে এই প্রতারকদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন: জয়পুরহাট জেলার ক্ষেতলাল বটতলী গ্রামের কামরুজ্জামানের স্ত্রী রূপালী খাতুন কনাসহ তার সহযোগী ৪ জনকে আটক করা হয়েছে। 

পিবিআই সূত্রে জানা যায়, রূপালী খাতুন কনা মোবাইল ফোনের মাধ্যমে নওগাঁ জেলার সাপাহার উপজেলার এক ব্যবসায়ী আবুল কালাম আজাদের সাথে পরিচয় হয়। পরে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। প্রেমের সম্পর্কের মাধ্যমেই বিভিন্ন কৌশলে আবুল কালাম আজাদের কাছ থেকে টাকা হাতিয়ে নেয়।

সর্বশেষ গত ৩০ অক্টোবর আবুল কালাম আজাদকে সুকৌশলে জয়পুরহাট শহরে ডেকে নিয়ে আটকে রেখে বিকাশের মাধ্যমে ১ লক্ষ ১০ হাজার টাকা আদায় করে এবং আরও ১০ লক্ষ টাকা আদায়ের জন্য চাপ প্রয়োগ করতে থাকে।

কোনো উপায় না পেয়ে আবুল কালাম আজাদের পরিবারের সদস্যরা পিবিআই নওগাঁয় অভিযোগ করলে পিবিআই জয়পুরহাট জেলায় অভিযান চালিয়ে প্রতারকদের গ্রেপ্তার করে। এ ব্যাপারে নওগাঁ জেলার সাপাহার থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নওগাঁ প্রতিনিধি মো: আব্বাস আলী। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.