নওগাঁয় ছাত্রদলের সভাপতি রুবেল, সাধারনসম্পাদক দোহা

 

নওগাঁ প্রতিনিধি: নওগাঁয় জেলা ছাত্রদলের আংশিক কমিটি গঠন হয়েছে।কমিটিতে রুবেল হোসেন রুবেলকে সভাপতি ও মুমিন বিন ইসলামদোহাকে সাধারন সম্পাদক করে ১৯ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করাহয়েছে।

মঙ্গলবার ছাত্রদলের কেন্দ্রীয় কমিটির ভারপ্রাপ্ত সভাপতি মামুনুর রশিদ মামুনও সাধারণ সম্পাদক মোহাম্মদ আকরামুল হাসান এ কমিটির অনুমোদনকরেন।

এছাড়া কমিটির অন্য সদস্যরা হলেন, সিনিয়র সহ-সভাপতি জাকারিয়াআলম রোমিও, সহ-সভাপতি নওশাদ খান এরশাদ, এসএম আব্দুল বারিহাসিবুল, শফিউর আহসান রাহী, মিঠু রহমান, কামরুরজ্জামান জনি,আমিনুল ইসলাম মিঠু, যুগ্ম সম্পাদক আব্দুল কাদের রাসেল, আবু বক্করসিদ্দিক অপু, খন্দকার রাসেলুজ্জামান সিম, হাসিবুর রহমান প্লাবন,শহিদুল ইসলাম সোহাগ, একেএম তানজিমুল ইসলাম সোহান,সাংগঠনিক সম্পাদক অমিয় কুমার সরকার, প্রচার সম্পাদক ময়নুল ইসলামসনি, দপ্তর সম্পাদক ফরহাদ হোসেন, সাহিত্য ও প্রকাশনা সম্পাদক হৃদয়মাহমুদ।দীর্ঘ ১১ বছর পর ছাত্রদলের এ কমিটি ঘোষনা করা হয়।

এতোদিন খাইরুলআলম গোল্ডেন আহ্বায়ক হিসেবে ছাত্রদলে নেতৃত্ব দিয়ে আসছিলেন।বর্তমানে তিনি নবাগত কমিটি যুবদলের সাধারন সম্পাদক। তবেদীর্ঘদিন পরে ছাত্রদলের কমিটি গঠন করা হলেও ত্যাগী ছাত্র দল নেতাদের যথেষ্টমূল্যায়ন করা হয়নি। ফলে অনেকের মধ্যেই ক্ষোভে সৃষ্টি হয়েছে। তবে প্রকাশ্যেসম্মেলন করে ছাত্রদলের কমিটি গঠন হলে সৎ ও যোগ্য নেতারা কমিটিতে স্থানপেত বলে জানা গেছে। অনেক ছাত্রদল নেতারা ক্ষোভ প্রকাশ করেছেন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.