নওগাঁয় করোনায় কর্মহীন পরিবারের মাঝে বাংলাদেশ গ্লোবাল এর খাদ্যসামগ্রী বিতরণ

বিশেষ প্রতিনিধি: নওগাঁ’য় করোনা পরিস্থিতিতে কর্মহীন হয়ে পড়া নিম্ন আয়ের মানুষের মাঝে “বাংলাদেশ গ্লোবাল নওগাঁর” উদ্যোগে নিম্ন আয়ের চার শতাধিক পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে।

সামাজিক দুরত্ব বজায় রেখে আজ মঙ্গলবার (০৩ নভেম্বর) ২০২০ ইং বেলা ১১টায় কেডি সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে এসব খাদ্যসামগ্রী বিতরণ করা হয়। বে-সরকারি সংস্থা রানির উদ্যোগে ইন্টারন্যাশনাল অর্গানাইজেশান লাইফ এর অর্থায়নে সোস্যাল এইড এ কার্যক্রমে সার্বিক সহযোগীতা করেন।

অনুষ্ঠানটিতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে নিত্যপ্রোয়জনীয় খাদ্য সামগ্রী গুলো বিতরণ করেন, নওগাঁ সদরের উপজেলা নির্বাহী অফিসার মির্জা ইমাম উদ্দিন। উক্ত খাদ্যসামগ্রীর মধ্যে ছিল, ২০ কেজি সরু চাল, ২ কেজি মসুর ডাল ও ৫ লিটার সয়াবিন তেল।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, লাইফ এর এশিয়া কর্ডিনেটর ইসহাক এম সোহেল, সোস্যাল এইডের প্রধান নির্বাহী বাবুল আকতার রিজভী, সদর উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা মাহমুদ আকতার, রানির প্রধান নির্বাহী ফজলুল হক খান, অগ্রযাত্রার নির্বাহী পরিচালক সাংবাদিক রায়হান আলম প্রমুখ।

এ ব্যাপারে রানির প্রধান নির্বাহী ফজলুল হক খান বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, মহামারী করোনা ভাইরাসে যারা দিন আনে দিন খায় এই রকম অনেক মানুষ কর্মহীন হয়ে পড়েছে। এসব কর্মহীন মানুষের পাশে দাঁড়ানোই মূলত এই প্রকল্পের অন্যতম লক্ষ উদ্দেশ্য। আমরা বরাবরের মতোই অবহেলিত ও পিছিয়ে পড়া জনগোষ্ঠীর কল্যানে কাজ করে চলেছি, আমাদের এই ধারা অব্যাহত থাকবে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বিশেষ প্রতিনিধি রুহুল আমীন খন্দকার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.