নওগাঁয় ইয়াবা-গাঁজাসহ তিন মাদক কারবারী আটক

নওগাঁ প্রতিনিধি: মাদকবিরোধী অভিযানে নওগাঁ বদলগাছী থেকে ৪ হাজার ৯৫০ পিচ ইয়াবা ট্যাবলেট ও ১৭ কেজি গাঁজাসহ চিহ্নিত তিন মাদক কারবারীকে আটক করেছে র‌্যাব-৫ জয়পুরহাট ক্যাম্পের সদস্যরা।
আজ সোমবার (০১ নভেম্বর) সকালে এই ঘটনায় মামলা দায়ের করার পর তাদের জেলহাজতে পাঠানো হয়েছে।
এর আগে গতকাল রবিবার (৩১ অক্টোবর) রাতে জেলার বদলগাছী উপজেলার সাগরপুর গ্রাম ও গোবরচাপাহাট এলাকা থেকে এই বিপুল পরিমাণ মাদক উদ্ধারসহ তাদের আটক করা হয়।
আটককৃতরা হলেন: বদলগাছী উপজেলার সাগরপুর গ্রামের ইউসুফ আলী (২২), চট্রগ্রাম জেলার পটিয়া উপজেলার জিরিনাথপাড়া গ্রামের সুনির চন্দ্রের ছেলে আবুল হোসেন ওরফে প্রান্তনাথ (৪৫) ও তার স্ত্রী খাদিজা বেগম (৪০)।
জয়পুরহাট র‌্যাব ক্যাম্পের অধিনায়ক লেঃ কমান্ডার তৌকির বিটিসি নিউজকে জানান, গতকাল রবিবার (৩১ অক্টোবর) রাত ৮টার দিকে বদলগাছী উপজেলার সাগরপুর গ্রামে অভিযান চালিয়ে ৪৯৫০ পিস ইয়াবা ট্যাবলেটসহ ইউসুফ আলীকে আটক করা হয়। একইদিন সন্ধ্যায় ওই উপজেলার গোবরচাপাহাটের রকি টেলিকম দোকানের ভেতর থেকে ১৭ কেজি গাঁজাসহ আবুল হাসান ওরফে প্রান্তনাথ ও তার স্ত্রী খাদিজা বেগমকে আটক করা হয়।
প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃতরা দীর্ঘদিন যাবৎ নেশা জাতীয় মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট ও গাঁজা অবৈধভাবে সংগ্রহ করে অভিনব কায়দায় দেশের বিভিন্ন স্থানে সরবরাহ করে আসছিল বলে স্বীকার করেছে, জানান লে. কমান্ডার তৌকির।
এই ঘটনায় বাদলগাছী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অনুসারে পৃথক দুটি মামলা দায়ের করা হয়েছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নওগাঁ প্রতিনিধি মো: আব্বাস আলী। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.