নওগাঁয় অটোরিকশা চালককে হত্যা, গ্রেপ্তার-৩

নওগাঁ প্রতিনিধি: পাওনা টাকা নিয়ে বিবাদের জেরে নওগাঁয় অটোচালক অতুল কুমার সরকারকে (৩৮) হত্যার হত্যার দায়ে তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।
আজ বৃহস্পতিবার (০১ জুন) দুপুর ২টায় নিজ কার্যালয়ে সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান নওগাঁর পুলিশ সুপার মুহাম্মদ রাশিদুল হক।
গ্রেপ্তার ব্যক্তিরা হলেন, নওগাঁর পৌরসভার সেবাশ্রম এলাকার বাসিন্দা নূর-এ ইসলাম (৩৫), বকুলতলা এলাকার রাব্বি সরদার (২৩) ও দয়ালের মোড় এলাকার বাসিন্দা আতিকুর রহমান (৩৩)।
সংবাদ সম্মেলনে পুলিশ সুপার রাশিদুল হক বলেন, ২২ মে সকালে নওগাঁ পৌরসভার বরুনকান্দি এলাকায় বাইপাস সড়কের পাশে আজাদ হোসেন নামের এক ব্যক্তির ইটভাটায় অতুল চন্দ্র সরকারের মরদেহ পাওয়া যায়। এ ঘটনায় ওই দিন নওগাঁ সদর মডেল থানায় একটি হত্যা মামলা হয়। মামলার পরিপ্রেক্ষিতে বিষয়টিতে গুরুত্বারোপ করে নওগাঁ সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার ফৌজিয়া হাবিবের নেতৃত্বে নওগাঁ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফয়সান বিন আহসান ও তার চৌকস টিম তথ্য ও প্রযুক্তির সহায়তায় ঢাকার উত্তরা থেকে বুধবার রাতে নূর-এ ইসলাম নামে মামলার সন্দেহভাজন এক ব্যক্তিকে গ্রেপ্তার করা হয়।
তার দেওয়া তথ্যের ভিত্তিতে পুলিশের দুটি টিম অভিযান চালিয়ে নওগাঁর বদলগাছী থেকে সন্দেহভাজন রাব্বি ও আতিকুর নামে আরও দুইজনকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার ব্যক্তিদের দেওয়া তথ্যের ভিত্তিতে অভিযান চালিয়ে হত্যার কাজে ব্যবহৃত একটি বটি, একটি চাকু, অটোরিকশা, মোবাইল ফোন ও সিম উদ্ধার করা হয়।
তিনি আরও বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে নূর-এ ইসলাম জানিয়েছে, নিহত অতুলের কাছ থেকে তার পাওনা টাকা সংক্রান্ত বিবাদের জের ধরে পরিকল্পিতভাবে অতুলকে কৌশলে নওগাঁ শহরের বাইপাস সড়কের পাশে বরুনকান্দি এলাকায় নিয়ে গলা কেটে হত্যা করে ইটভাটায় মরদেহ ফেলে যায়। তাকে রাব্বি হোসেন ও আতিকুর রহমান সহায়তা করে। অতুলকে হত্যার পর তারা তার অটোরিকশার ৫টি ইলেকক্ট্রিক ব্যাটারি ছিনতাই করে নিয়ে যায় এবং আত্মগোপন করে।
সংবাদ সম্মেলনে অন্যদের মধ্যে অতিরিক্ত পুলিশ সুপার ফৌজিয়া হাবিব, নওগাঁ সদর থানার ওসি ফয়সাল বিন আহসান, নওগাঁ সদর থানার পরিদর্শক মাইদুল ইসলাম প্রমুখ।
নওগাঁ সদর থানার ওসি ফয়সাল বিন আহসান বিটিসি নিউজকে জানান, বৃহস্পতিবার বিকেলে গ্রেপ্তার ব্যক্তিদের আদালতে নেওয়া হয়। আদালতের নির্দেশে পরে তাদের কারাগারে পাঠানো হয়েছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নওগাঁ প্রতিনিধি মো: আব্বাস আলী। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.