দৌলতপুর মহাসিন সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষকের ইন্তেকাল

বিশেষ (খুলনা) প্রতিনিধি: দৌলতপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সবেক প্রধান শিক্ষক ও খুলনা সরকারি প্রাথমিক শিক্ষক সমিতির সাবেক সিংহপুরুষ নেতা ও পাবলা কবি ফররুখ একাডেমির সাবেক শিক্ষক উত্তর দেয়ানা নিবাসী শেখ শাহাবুদ্দীন ( ৯৭) আজ দুপুর ১ টায় বার্ধক্যজনিত জনিত কারণে নিজস্ব বাসভবনে ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তিনি দুই পুত্র, ৩ কন্যা, নাতী-নাতনী ও আত্নীয় স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন। তিনি খুলনা মহানগরীর বিভিন্ন সরকারি প্রাথমিক বিদ্যালয়ে শিক্ষকতা করেছেন।

তিনি সরকারি প্রাথমিক শিক্ষক সমিতির একজন প্রথম সারির দাপুটে নেতা ছিলেন।
তিনি দীর্ঘদিন যাবত দৌলতপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক হিসেবে দায়িত্ব পালন করেছেন এবং এই বিদ্যালয়ের প্রধান শিক্ষক হিসেবে গত ১৯৯১ সালে চাকুরী থেকে অবসর গ্রহণ করেন।
অবসর গ্রহণ করার পর থেকে তিনি দৌলতপুরের পাবলার ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান কবি ফররুখ একাডেমীতে শিক্ষক হিসেবে যোগ দেন এবং এ বিদ্যালয়ে তিনি প্রায় ১৪ বছর যাবৎ সুনামের সাথে দায়িত্ব পালন করেন। মরহুমের বড় ছেলে শেখ মকছুদুর রহমান পলাশ দেয়ানা উত্তরপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের একজন প্রধান শিক্ষক এবং পলাশের বড় মেয়ে (মরহুুমের পুতনী) একজন এমবিবিএস চিকিৎসক।
তাঁর মৃত্যতে খুলনা মহানগরী প্রাথমিক প্রধান শিক্ষক সমিতির নেতৃবৃন্দ ও সহকারী শিক্ষক সমিতির নেতৃবৃন্দ সহ দৌলতপুর এলাকার সকল শিক্ষকদের পক্ষ থেকে শোক ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা ও মরহুমের রুহের মাগফেরাত কামনা করেছেন।
আজ বাদ আসর স্থানীয় কৃষি কলেজ মাঠে জানানা নামাজ শেষে স্থানীয় কবরস্থানে লাশ দাফন করা হয়।
জানাজায় খুলনা মহানগরী প্রাথমিক শিক্ষক সমিতির নেতৃবৃন্দ, শিক্ষক, প্রাক্তন ছাত্র, রাজনীতিক, জনপ্রতিনিধি, ব্যবসায়ীসহ সর্বস্তরের লোকজন উক্ত মরহুমের জানাজায় অংশ গ্রহণ করেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বিশেষ (খুলনা) প্রতিনিধি সৈয়দ আবুল কাসেম। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.