মাদারীপুরে কাভার্ডভ্যান দোকানের সামনে রাখায় হাতুড়িপেটা, আহত ৪

 

মাদারীপুর প্রতিনিধিআজ শুক্রবার সকাল সাড়ে ১১টার দিকে মাদারীপুরে শহরে দোকানের সামনে কাভার্ডভ্যান দাঁড় করিয়ে রাখায় শিকদার ট্রান্সপোর্টের মালিক দেলোয়ার হোসেন শিকদার ও তার ভাই ট্রাক মালিক আনোয়ার হোসেন শিকদারসহ চারজনকে হাতুড়িপেটা করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। হার্ডওয়্যার দোকানদার ও তার পরিচিতরা এ হামলা করেছেন বলে জানিয়েছেন ভুক্তভোগীরা।

ভুক্তভোগীদের পরিবার ও এলাকাবাসী জানান, শহরের পুরান বাসস্ট্যান্ড এলাকার ইউসুফ মোল্লা ফিলিং স্টেশনের পূর্ব পাশে শিকদার ট্রান্সপোর্টের কাজে ব্যবহৃত একটি কাভার্ডভ্যান রাখা ছিল। তার পেছনে ‘হাওলাদার হার্ডওয়্যার’ নামে একটি দোকান থাকায় দোকানের মালিক সবুজ হাওলাদার ক্ষিপ্ত হন।

এতে ট্রান্সপোর্টের মালিক দেলোয়ার শিকদার ও তার ভাই আনোয়ার শিকদার সবুজকে বুঝিয়ে বলার চেষ্টা করেন। কিন্তুু তাতেও সবুজ শান্ত না হয়ে তার দোকানে থাকা হাতুড়ি দিয়ে এলোপাতাড়ি পেটাতে থাকেন। এক পর্যায়ে সবুজের বাড়ি ওই এলাকায় হওয়ায় তার সমর্থনে লোকজন এসে তারাও পেটাতে অংশ নেন। এতে তুরান মোটরর্সের মালিক জহির হাওলাদার, কাভার্ডভ্যানে চালকসহ চারজন গুরুতর আহত হন। পরে স্থানীয় লোকজন এসে আহতদের মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করে।

এ ঘটনায় মাদারীপুর সদর থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। হামলাকারী সবুজ হাওলাদার শহরের বাগেরপাড় এলাকার সৈয়াদালি হাওলাদারের ছেলে।

ট্রান্সপোর্টের আরেক মালিক ও আহতদের বড় ভাই দুলাল শিকদার বিটিসি নিউজকে জানান, ‘আমাদের পরিবারিক ট্রান্সপোর্টের ব্যবসা থাকায় ওরা ক্ষিপ্ত হয়ে আমার ভাইসহ অন্যদের হামলা করেছে। এই কাভার্ডভ্যানে থাকা দেড় লাখ টাকা নিয়ে গেছে হামলাকারীরা। আমরা মামলার প্রস্তুতি নিচ্ছি।’

এ ব্যাপারে সদর থানার ওসি কামরুল হাসান বিটিসি নিউজকে জানান, ‘ঘটনা শুনে পুলিশ হাসপাতালে দিয়ে আহতদের খোঁজ খবর নিয়েছে। এই ঘটনায় আহতরা মামলা করলে দোষীদের ব্যাপারে ব্যবস্থা নেয়া হবে।#

Comments are closed, but trackbacks and pingbacks are open.