দেড় কোটি টাকার হেরোইন ও চোলাইমদসহ আটক-২


চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: মাদক বিরোধী পৃথক অভিযানে দেড় কোটি টাকা মূল্যের ১ কেজি ৫’শ গ্রাম হেরোইন ও ৯৫ বোতল চোলাই মদসহ ২ শীর্ষ মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব ৫ এর চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের সদস্যরা।
আটককৃতরা হচ্ছে, হেরোইনসহ রাজশাহী জেলার গোদাগাড়ী উপজেলার গোগ্রাম রানীনগর কুমুরপুর গ্রামের মৃত মুরসাদির ছেলে মো. বেলাল হোসেন (৩৫) ও চোলাইমদসহ চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার প্রফেসরপাড়ার মো. সালাউদ্দিনের ছেলে মো. মাঈনুদ্দিন অরফে রুবেল (৩৩)।
র‌্যাবের পৃথক প্রেসনোটে বিষয়টি নিশ্চিত করে জানানো হয়, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৫ এর চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের একটি দল গতকাল সোমবার (১১ জানুয়ারী) রাত সাড়ে ৯টার দিকে চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার দ্বারিয়াপুর ট্রাক টার্মিনালের সামনে পাঁকা রাস্তার উপর চেকপোষ্ট পরিচালনা করে।
এসময় ১ কেজি ৫০০ গ্রাম হেরোইনসহ মাদক ব্যবসায়ী মোঃ বেলাল হোসেন কে হাতেনাতে গ্রেফতার করা হয়। এসময় মাদক বহনকারী একটি ট্রাক ও মোবাইল জব্দ করা হয়।
অন্যদিকে, অপর অভিযানে গতকাল সোমবার (১১ জানুয়ারী) রাত ৭টার দিকে চাঁপাইনবাবগঞ্জ সদর থানার আলীনগর হাজীর মোড়স্থ ভোকেশনাল এলাকায় পাঁকা রাস্তার উপরে চেকপোষ্ট পরিচালনা করে।
এসময় ৯৫ বোতল দেশীয় তৈরি চোলাইমদ, ১টি ব্যাটারী চালিত অকোরিক্সা ও একটি মোবাইল সেটসহ মাদক ব্যবসায়ী মোঃ মাঈনুদ্দিন রুবেলকে হাতেনাতে গ্রেফতার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃতরা দীর্ঘদিন ধরেই মাদক ব্যবসার সাথে জড়িত থাকার কথা স্বীকার করে। পৃথক পৃথক ঘটনায় আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি মো: আশরাফুল ইসলাম রঞ্জু। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.