দেশের ক্রীড়াঙ্গনের পথিকৃত বঙ্গবন্ধুর পরিবার : শিমুল


নাটোর প্রতিনিধি: নাটোর-২ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম শিমুল এমপি বলেছেন, বাংলাদেশের ক্রীড়াঙ্গনে অধুনিকতার ছোঁয়া আসে জাতির পিতা বঙ্গবন্ধু মুজিবুর রহমানের হাত ধরে। স্বাধীনতা পরবর্তী সময়ে দেশের ক্রীড়া ক্ষেত্রে জাতির পিতার অবদান ছিল চোখে পড়ার মতো।
যার ফলে দেশের ক্রীড়াঙ্গন আজকে এই পর্যায়ে এসে পৌঁছেছে। শুধু বঙ্গবন্ধু নন, তার পুরো পরিবারের অবদান রয়েছে দেশের ক্রীড়া ক্ষেত্রে। তার পরিবারের সদস্যদের রয়েছে ক্রীড়াঙ্গনে বর্ণাঢ্য পদচারণা; রয়েছে স্বর্ণোজ্জ্বল অতীত, রয়েছে ক্রীড়ার প্রতি অনুরাগ আর অবদানের অসংখ্য স্বাক্ষর। তারা সবাই আজ ফ্রেমবন্দি। কিন্তু জীবনের বাঁকে বাঁকে তারা এ দেশের ক্রীড়াঙ্গন করেছেন সমৃদ্ধ।
আজ বুধবার রাত ৭ টায় নাটোর শহরের উত্তর বড়গাছা লর্ডস মাঠে আয়োজিত নাইট গোল্ডকাপ ক্রিকেট টুর্ণামেন্ট ২০২১ উদ্বোধন অনুষ্টানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
নাটোর জেলা আঃলীগের কোষাধ্যক্ষ ও বিশিষ্ট ব্যবসায়ী আমিরুল ইসলাম জাহানের সভাপতিত্বে এবং শহর সেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মীর নাফিউ ইসলাম অন্তরের পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন নাটোর পৌরসভার মেয়র উমা চৌধুরী জলি,জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক দিলীপ কুমার দাস, শহর আঃলীগের সাধারণ সম্পাদক হাবিবুর রহমান চুন্নু, দিঘাপতিয়া ইউপি চেয়ারম্যান ওমর শরীফ চৌহান, আওয়ামী লীগ নেতা বেলাল শেখ।
নাইট গোল্ডকাপ ক্রিকেট টুর্ণামেন্ট ২০২১এ নাটোর জেলার ৩২ টি টিম অংশ নিচ্ছে। ১৪ দিন ব্যাপি ক্রিকেট টুর্নামেন্ট প্রতিদিন সন্ধ্যার পরে ফ্ল্যাড লাইটের আলোতে অনুষ্টিত হবে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নাটোর প্রতিনিধি খান মামুন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.