দেশের কল্যাণে সবাইকে নিয়ে চলতে হবে : এলজিআরডি মন্ত্রী

গোপালগঞ্জ প্রতিনিধি: স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায়মন্ত্রী তাজুল ইসলাম বলেছেন, দেশের কল্যাণে সবাইকে নিয়ে চলতে হবে। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান দেশটাকে সবার জন্য স্বাধীন করেছেন। বর্তমানে তার কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা সবার ভাগ্য উন্নয়নে কাজ করে যাচ্ছেন।
আজ সোমবার (০৮ নভেম্বর) দুপরে গোপালগঞ্জের টুঙ্গিপাড়া উপজেলা পরিষদ অডিটোরিয়ামে টুঙ্গিপাড়া ও কোটালীপাড়ার জনপ্রতিনিধি, রাজনৈতিক নেতৃবৃন্দ ও সরকারি কর্মকর্তাদের সঙ্গে উন্নয়ন বিষয়ক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ সব কথা বলেন।
গোপালগঞ্জ জেলা প্রশাসক শাহিদা সুলতানার সভাপতিত্বে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন খুলনা-২ আসনের সংসদ সদস্য শেখ সালাহদ্দিন জুয়েল, স্থানীয় সরকার বিভাগের সচিব হেলালুদ্দীন আহমদ, গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রণালয়ের সচিব মোহাম্মদ শহীদ-উল্লা খন্দকার, গোপালগঞ্জের পুলিশ সুপার আয়েশা সিদ্দিকা, গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহবুব আলী খান, টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি শেখ আবুল বশার খায়ের, সাধারণ সম্পাদক বাবুল শেখ, উপজেলা চেয়ারম্যান সোলায়মান বিশ্বাস, পৌর মেয়র শেখ তোজাম্মেল হক টুটুল, সাবেক মেয়র ইলিয়াস হোসেন, কোটালীপাড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি ভবেন্দ্রনাথ বিশ্বাস, সাধারণ সম্পাদক আয়নাল হোসেন শেখ, পৌর মেয়র হাজী কামাল হোসেন শেখ প্রমুখ।
পরে এলজিআরডি মন্ত্রী টুঙ্গিপাড়া ও কোটালীপাড়া উপজেলায় বিভিন্ন উন্নয়নমূলক কাজ পরিদর্শন করেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর গোপালগঞ্জ প্রতিনিধি শাফিউল কায়েস। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.