দেওয়ানগঞ্জে ভোট কেন্দ্র বহাল রাখার দাবিতে মানববন্ধন ও স্মারকলিপি প্রদান

বকশীগঞ্জ (জামালপুর) প্রতিনিধি: জামালপুরের দেওয়ানগঞ্জ উপজেলার বাহাদুরাবাদ ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের খুটারচর এবতেদায়ী মাদ্রাসা ভোট কেন্দ্র বহাল রাখার দাবিতে মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে।

বৃহস্পতিবার (১৫ ফেব্রুয়ারি) দুপুর ১২ টা থেকে ১টা পর্যন্ত অত্র ইউনিয়নের খুটারচর তিন রাস্তার মোড়ে ঘন্টা ব্যাপী ওই মানববন্ধন কর্মসূচি পালন করেন স্থানীয় এলাকাবাসী। মানববন্ধনকালে ভোট কেন্দ্রটি বহাল রাখতে স্লোগানে উত্তাল করে তুলে পুরো এলাকা।
মানববন্ধনে এসময় বক্তব্য রাখেন বাহাদুরাবাদ ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম, মো. শাহজামাল, মনোয়ার হোসেন, আবদুল মুন্নাফ মিয়া, আব্দুল হাকিম, জাকিয়া খাতুন প্রমুখ।
মানববন্ধনে কুতুবের চর, শেখ পাড়া , খুটারচর এলাকার ৫ শতাধিক নারী-পুরুষ অংশ গ্রহণ করেন।
মানববন্ধন শেষে উপজেলা নির্বাহী অফিসার বরাবর স্মারকলিপি প্রদান করেন এলাকাবাসী।
উল্লেখ্য, ৩৫ বছর ধরে  খুটারচর এবতেদায়ী মাদ্রাসা কেন্দ্রে ইউনিয়ন পরিষদ নির্বাচনে ভোট গ্রহণ হয়ে আসছে। একই ওয়ার্ডের পোল্লাকান্দী গ্রামের ভোটারের দাবির প্রেক্ষিতে পোল্লাকান্দী উচ্চ বিদ্যালয়ে পৃথক আরেকটি ভোট কেন্দ্র করা হয়।
কিন্তু আগামি ৯ মার্চ বাহাদুরাবাদ ইউনিয়ন পরিষদের নির্বাচন উপলক্ষে খুটারচর মাদ্রাসাটি কেন্দ্রটি বাতিল করে পোল্লাকান্দী উচ্চ বিদ্যালয় কেন্দ্রটি পূর্ণাঙ্গ ভোট কেন্দ্র করার চেষ্টা করছে একটি প্রভাবশালী মহল। এরই প্রতিবাদে মানববন্ধটি অনুষ্ঠিত হয়।
খুটারচর এলাকাবাসীর দাবি, আগে যেভাবে আমরা ভোট দিয়েছি এবারের নির্বাচনেও সেভাবেই ভোট দিতে চাই।
খুটারচর ভোট কেন্দ্রটি বাতিল হলে সকল নির্বাচনে ভোট বর্জনের হুমকি দেন স্থানীয় এলাকাবাসী
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বকশীগঞ্জ (জামালপুর) প্রতিনিধি জি এম ফাতিউল হাফিজ বাবু। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.