কুড়িগ্রামে এক হাজার এসএসসি পরীক্ষার্থী পেলো ছাত্রলীগের উপহার

কুড়িগ্রাম প্রতিনিধি: কুড়িগ্রামে এসএসসি পরীক্ষা দিতে আসা ১ হাজার শিক্ষার্থীদের হাতে কলম ও বিশুদ্ধ খাবার পানির বোতল তুলে দিলো জেলা ও কলেজ ছাত্রলীগের নেতাকর্মীরা।
বৃহস্পতিবার সকাল সাড়ে ৯টায় কুড়িগ্রাম সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় ও বালক উচ্চ বিদ্যালয়ের সামনে কেন্দ্রে প্রবেশের সময় পরিক্ষার্থী ও অভিভাকদের হাতে এসব সামগ্রী তুলে দেওয়া হয়।
এসময় উপস্থিত ছিলেন জেলা ছাত্রলীগের সভাপতি রাজু আহমেদ, সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেন নয়ন, কুড়িগ্রাম সরকারি কলেজ শাখার সাধারণ সম্পাদক সোলায়মান গাদ্দাফী, সহ সভাপতি আব্দুল্লাহ আল কাফি, যুগ্ম সাধারণ সম্পাদক নাহিদুল ইসলাম বিদ্যুৎ, সাংগঠনিক সম্পাদক আশিক ইকবাল, যুগ্ম আহ্বায়ক এ.টি.এম লুবধক, আল-মুবিন উৎস, মজিদা আদর্শ ডিগ্রি কলেজ শাখার সাধারণ সম্পাদক কাওসার আহমেদ, মাহিন, সাকিব, এন্তা, দরুদসহ অন্যান্য নেতাকর্মীরা।
এর আগে বিভিন্ন বাসা বাড়িতে গিয়েও শিক্ষার্থীদের হাতে শিক্ষা উপকরণ উপহার হিসেবে তুলে দেন তারা। এছাড়া পরীক্ষায় অংশ নেওয়া প্রায় ১ হাজার পরীক্ষার্থীর হাতে বিশুদ্ধ খাবার পানি ও কলম উপহার হিসেবে তুলে দেওয়ার কথা জানান জেলা ছাত্রলীগের নেতারা।
কুড়িগ্রাম সরকারি বালক উচ্চ বিদ্যালয়ের কেন্দ্রের পরিক্ষার্থী সজিব, এনামুল, রিমি, রাজিয়া জানান, পরীক্ষার আগ মুহুর্তে ছাত্রলীগের উপহার পেয়ে খুশি তারা। এমন আয়োজনের জন্য তারা জেলা ছাত্রলীগকে ধন্যবাদ জানান।
এ বিষয়ে কুড়িগ্রাম জেলা ছাত্রলীগের সভাপতি মো. রাজু আহমেদ বলেন, আমরা জেলা ছাত্রলীগের উদ্যোগে গতকাল পরিক্ষার্থীদের বাসায় গিয়ে শিক্ষা উপকরণ দিয়েছি। আজ সকালেও পরীক্ষা কেন্দ্রে প্রবেশের সময়ে পরীক্ষার্থীদের হাতে কলম ও বিশুদ্ধ পানি তুলে দিয়েছি। যাতে পরীক্ষার পর ক্লান্তি দূর করতে তারা পানি পান করতে পারে। জেলা ছাত্রলীগের এরকম সামাজিক ও মানবিক উদ্যোগ চলমান থাকবে।
উল্লেখ্য, এবছর এসএসসি ও সমমান পরিক্ষায় জেলায় ৪৬টি পরিক্ষা কেন্দ্রে ২৯ হাজার ৯ শত ৩৭ জন পরিক্ষার্থী অংশ গ্রহন করবে বলে জানা গেছে।এস এসসি পরিক্ষা প্রায় ১ হাজার পরিক্ষার্থীর মাঝে শুভেচ্ছা উপহার হিসেবে কলম,পানি ও ফাইল বক্স বিতরণ করেন কুড়িগ্রাম জেলা ছাত্র লীগ সভাপতি ও সাধারণ সম্পাদক।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর কুড়িগ্রাম প্রতিনিধি মো. হাফিজুর রহমান হৃদয়। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.