দেওপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের বর্ধিত সভা ২০২২ইং অনুষ্ঠিত

গোদাগাড়ী প্রতিনিধি: রাজশাহী জেলার গোদাগাড়ী উপজেলার দেওপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের বর্ধিত সভা গত ০৮/১১/২০২২ দেওপাড়া ইউনিয়ন পরিষদের মাঠে অনুষ্ঠিত হয়েছে।
উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, ০৭ নং দেওপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মোঃ নওসাদ আলী, সভা পরিচালনা করেন মোঃ শামসুল আলম সাধারণ সম্পাদক, দেওপাড়া ইউনিয়ন আওয়ামী লীগ। অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মোঃ আব্দুর রশিদ সাধারণ সম্পাদক, গোদাগাড়ী উপজেলা আওয়ামী লীগ ও সদস্য, রাজশাহী জেলা পরিষদ রাজশাহী।
প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন ও দিকনির্দেশনা মূলক বক্তব্য প্রদান করেন, ০৭ নং দেওপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জননেতা মোঃ বেলাল উদ্দিন সোহেল।
উক্ত বর্ধিত সভা অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, আলহাজ্ব বাবলু, মোঃ হেলাল উদ্দিন যুগ্ম সাধারণ সম্পাদক, কৃষক লীগ রাজশাহী জেলা শাখা ও দেওপাড়া ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডের আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।
চেয়ারম্যান মোঃ বেলাল উদ্দিন সোহেল ও অন্যান্য নেতৃবৃন্দ বর্ধিত সভায় বক্তব্য প্রদান কালে আগামী জাতীয় সংসদ নির্বাচনে জয়ের লক্ষে সকল নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহ্বান জানিয়ে গোদাগাড়ী তানোরের মাননীয় সাংসদ আলহাজ্ব ওমর ফারুক চৌধুরী ও তার সহধর্মিণীর সুস্থতা কামনা করেন।
সভায় আলহাজ্ব ওমর ফারুক চৌধুরী ও তার সহধর্মিণীর আশু রোগ মুক্তি কামনা করে দোয়া করা হয়। পরিশেষে দেওপাড়া ইউনিয়ন কৃষক লীগের আহ্বায়ক মোঃ মিনারুল ইসলাম ও সদস্য সচিব মোঃ হাফিজুর রহমান সহ উপস্থিত সদস্য বৃন্দ চেয়ারম্যান মোঃ বেলাল উদ্দিন সোহেলকে ফুলের তোড়া উপহার দিয়ে সৌজন্য সাক্ষাৎ করে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর গোদাগাড়ী প্রতিনিধি মো. আলতাফ হোসেন / রাজশাহী। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.