দুঃসময় কাটছেই না ম্যানচেস্টার ইউনাইটেড’র

বিটিসি স্পোর্টস ডেস্ক: ইংলিশ প্রিমিয়ার লিগে (ইপিএল) ম্যাচের ৮৩ সেকেন্ডে গোল হজমের পর ম্যানচেস্টার ইউনাইটেড ঘুরে দাঁড়াল বটে। কিন্তু শেষ রক্ষা হলো না তাদের। প্রিমিয়ার লিগে পয়েন্ট টেবিলের তলানির দল ওয়েস্ট ব্রমউইচ অ্যালবিয়নের বিপক্ষে পয়েন্ট হারিয়েছে রেড ডেভিলসরা।
ওয়েস্ট ব্রমউইচের মাঠে গতকাল রবিবার (১৪ ফেব্রুয়ারী) ম্যাচটি ১-১ ড্র হয়েছে। মাবিয়া দিয়াগনের গোলে স্বাগতিকরা এগিয়ে যাওয়ার পর সমতা ফেরান ইউনাটেডের ব্রুনো ফের্নান্দেস।
লিগে এই নিয়ে টানা দুই ম্যাচে পয়েন্ট হারাল রেড ডেভিলসরা। গত রাউন্ডে এভারটনের সঙ্গে ৩-৩ ড্র করেছিল ইংল্যান্ডের অন্যতম সফল দলটি।
খেলার শুরুতেই এগিয়ে যায় ওয়েস্ট ব্রমউইচ। কনর গ্যালাগার ক্রসে কাছ থেকে হেডে বল জালে পাঠান সেনেগালের ফরোয়ার্ড দিয়াগনে।
অধিকাংশ সময় বল দখলে এগিয়ে থাকলেও প্রতিপক্ষ গোলরক্ষকের পরীক্ষা নিতে পারছিল না ইউনাইটেড। ২৩তম মিনিটে মার্কাস র্যা শফোর্ডের ক্রস দূরের পোস্টে পেয়ে বাইরে দিয়ে মারেন অঁতনি মার্সিয়াল।
বিরতির আগে সমতায় ফেরে সফরকারীরা। বাঁ দিকের বাইলাইনের কাছ থেকে লুক শর ক্রসে দারুণ ভলিতে ঠিকানা খুঁজে নেন পর্তুগিজ মিডফিল্ডার ফের্নান্দেস।
২৪ ম্যাচে ১৩ জয় ও সাত ড্রয়ে ৪৬ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে ফিরেছে ম্যানচেস্টার ইউনাইটেড। সমান ম্যাচে ১৩ পয়েন্ট নিয়ে ১৯তম স্থানে আছে ওয়েস্ট ব্রমউইচ।
২৩ ম্যাচে ৫৩ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে ইউনাইটেডের নগর প্রতিদ্বন্দ্বী ম্যানচেস্টার সিটি। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.