দিনাজপুরে স্পন্সরশীপ কার্যক্রমে শিশুদের অর্থপূর্ণ অংশগ্রহণ ও বাৎসরিক উপহার বিতরণ কর্মসূচী অনুষ্ঠিত

দিনাজপুর প্রতিনিধি: ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ-দিনাজপুর এরিয়া প্রোগ্রাম এর আয়োজনে স্পন্সরশীপ কর্মসূচী’র তালিকাভূক্ত শিশু দের অংশগ্রহণে অনুষ্ঠিত হয়েছে স্পন্সরশীপ কার্যক্রমে শিশুদের অর্থপূর্ণ অংশগ্রহণ ও বাৎসরিক উপহার বিতরণ কর্মসূচী (অর্থবছর-২০২৪)।
২২ এপ্রিল ২০২৪ সোমবার সকাল ১১টায় দিনাজপুর লালুপাড়াস্থ নাজমা গার্ডেন কমিউনিটি সেন্টারে অনুষ্ঠিত স্পন্সরশীপ কার্যক্রমে শিশুদের অর্থপূর্ণ অংশগ্রহণ ও বাৎসরিক উপহার বিতরণ কর্মসূচী অনুষ্ঠানে ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ এরিয়া কো-অর্ডিনেশন অফিসের সিনিয়র ম্যানেজার অরবিন্দ সিলভেস্টার গমেজ এর সভাপতিত্বে সন্মানিত অতিথির বক্তব্য রাখেন দিনাজপুর সদর উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ মিরাজুল ইসলাম ও দিনাজপুর সদর উপজেলা সমাজসেবা অফিসার মোঃ আসাদুজ্জামান।
দিনাজপুর এপি’র প্রোগ্রাম অফিসার পলাশ ক্রুশ এর প্রাণবন্ত সঞ্চালনায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন শিশু সুরক্ষা অফিসার বিপ্লব ক্লেমেন্ট মন্ডল, দিনাজপুর এসিও প্রোগ্রাম কোয়ালিটি স্পেশালিস্ট মোঃ মবিন উদ্দিন ও গুঞ্জাবাড়ি ইউএনডিসি’র সভাপতি মোঃ আকরাম হোসেন বাবলু প্রমুখ।
অনুষ্ঠানের শেষে স্পন্সরশীপ কর্মসূচী’র তালিকাভূক্ত শিশুদের মাঝে বাৎসরিক উপহার বিতরণ করেন অনুষ্ঠানের অতিথিবৃন্দ।
উল্লেখ্য যে, শিশুদের উপহার বিতরণ এর তথ্যসমূহঃ ৩৫৫৭ জন আরসি শিশু ও ৩৭ জন অনাথ শিশুদের মাঝে ৩৫৫৭টি প্লাষ্টিক চেয়ার, ১৪৩৭৬টি খাতা ও ১৭৯৭০টি কলম বিতরণ করা হয়।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর দিনাজপুর প্রতিনিধি মো. মিজানুর রহমান (ডোফুরা) #

Comments are closed, but trackbacks and pingbacks are open.