দিনাজপুরে ওয়ার্ল্ড ভিশনের বেসিক ফর গার্লস প্রজেক্ট এর আয়োজনে রিপোর্টিং রেজিস্টার সিস্টেম অনুশীলনকরণ বিষয়ক মতবিনিময় সভা


দিনাজপুর প্রতিনিধি: ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ-দিনাজপুর এরিয়া প্রোগ্রাম এর বেসিক ফর গার্লস প্রজেক্ট এর আয়োজনে শিশুসহায়তা ডেস্ক, ইউনিয়ন পরিষদ, ছাত্র-ছাত্রী ও স্কুল পরিচালনা কমিটির অংশগ্রহণে অনুষ্ঠিত হয়েছে রিপোর্টিং রেজিস্টার বিকাশকরণ এবং সংশ্লিষ্ট শিশু সহায়তা ডেস্কের সহযোগিতায় স্কুল এবং স্থানীয় ইউনিয়ন পরিষদে রিপোর্টিং রেজিস্টার সিস্টেম অনুশীলনকরণ।
২৪ এপ্রিল ২০২৪ বুধবার সকাল সাড়ে ১০টায় দিনাজপুর মাতাসাগর পাসতোরাল সেন্টারে অনুষ্ঠিত সভায় উল্লেখিত বিষয়ের উপরে আলোকপাত করেন দিনাজপুর কোতয়ালী থানার এস আই মোছাঃ শাহনাজ বেগম।
ওয়ার্ল্ড ভিশন-দিনাজপুর এর বেসিক ফর গার্লস প্রজেক্ট এর প্রজেক্ট অফিসার লাকী হালদার এর পরিচালনায় মতবিনিময় সভায় ৯টি স্কুল থেকে শিক্ষক-শিক্ষিকা ও শিক্ষার্থী এবং অভিভাবকবৃন্দ অংশগ্রহণ করেন।
উল্লেখ্য যে, বেসিক ফর গার্লস প্রজেক্টের কার্যক্রম সমুহের মধ্যে রয়েছে – পৌরসভায় ১৩ টি এরিয়া, চেহেলগাজী ইউনিয়নে ৮টি গ্রামে ও আউলিয়াপুর ইউনিয়নে ৫টি গ্রামে। উপকারভোগী বিদ্যালয় ৯টি, মোট ছাত্র-ছাত্রী ৩৯৭১ জন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর দিনাজপুর প্রতিনিধি মো. মিজানুর রহমান (ডোফুরা) #

Comments are closed, but trackbacks and pingbacks are open.