দিঘলিয়ার হাজীগ্রাম নিবাসী আসাবুর হত্যার ঘটনায় থানায় মামলা, গ্রেফতার-৬

দিঘলিয়া (খুলনাপ্রতিনিধি: দিঘলিয়া উপজেলার সেনহাটি ইউনিয়নের পথেরবাজার সংলগ্ন হাজীগ্রাম ইসলামপাড়া নিবাসী শেখ ইকতিয়ার হোসেনের পুত্র শেখ আসাবুর হত্যাকান্ডের ঘটনায় নিহতের পুত্র বাদী হয়ে ১১ জনের নামে অজ্ঞাত আরো ৪/৫ জনের নামে দিঘলিয়া থানায় মামলা করেছে। মামলা নং ১০ তারিখ ২৮/১০/২০২২ ইং।
দিঘলিয়া থানা পুলিশ ইতোমধ্যে ইজাহারভুক্ত ৪ আসামীকে গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করেছেন। গ্রেফতারকৃতরা হলো (১) জুয়েল শেখ (২৪), (২) টুটুল শেখ (২৪), (৩) জুয়েল রানা (২৬) ও (৪) নূর ইসলাম (৫০)।
এদিকে আরো দুই আসামী খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আছেন। তাদের পুলিশী নজরদারিতে রাখা হয়েছে বলে দিঘলিয়া থানা পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছে।
এদিকে এ মামলার আরো ২ পলাতক আসামী গত ২৯ অক্টোবর দুপুর ১ টার দিকে র ্যাবের অভিযানে খুলনা মেডিকেল কলেজ হাসপাতাল এলাকা থেকে আটক হয়েছে। পরে তাদের দিঘলিয়া থানায় হস্তান্তর করা হয়েছে। গ্রেফতারকৃতরা হলো (১) মোঃ কালু শেখ ও মোঃ কামাল শেখ। পূর্ব কলহের জের ধরে এরা দুইজন অন্যান্য আসামীদের সঙ্গে নিয়ে আসাবুর শেখের উপর চড়াও হয়। তাকে ধারালো রামদা দিয়ে কুপিয়ে হত্যা করা হয়েছে বলে আসামীদ্বয় প্রাথমিকভাবে স্বীকার করেছে বলে সূত্র থেকে জানা গেছে।
উল্লেখ্য, পূর্ব কলহের জের ধরে গত ২৭ অক্টোবর সকাল ৮ টার দিকে দিঘলিয়া উপজেলার সেনহাটি ইউনিয়নের হাজীগ্রাম ইসলাম পাড়া নিবাসী  শেখ ইকতিয়ার হোসেনের পুত্র শেখ আসাবুর (৪০) কে একই এলাকার এজাহারভুক্ত আসামীগণ তাকে বাড়ির মধ্যে ধরে নিয়ে ধারালো রামদা দিয়ে কুপিয়ে হত্যা করে। দিঘলিয়া থানার নবাগত অফিসার ইনচার্জ মোঃ শওকত কবির ও দিঘলিয়া থানা ওসি (তদন্ত) রিপন কুমার সরকার এ প্রতিবেদককে জানান, পলাতক আসামীদের গ্রেফতারে জোর অভিযান অব্যাহত আছে। খুব দ্রুত তাদের গ্রেফতার করতে সক্ষম হবো।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর দিঘলিয়া (খুলনাপ্রতিনিধি সৈয়দ আবুল কাসেম। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.