দিঘলিয়ার বারাকপুর ইউপি চেয়ারম্যান গাজী জাকির হত্যা মামলার আসামিকে গুলি করে হত্যা

দিঘলিয়া (খুলনা) প্রতিনিধি: খুলনার দিঘলিয়ায় বারাকপুর ইউপি চেয়ারম্যান গাজী জাকির হোসেন হত্যা মামলার প্রধান আসামি শেখ আনসার আলীকে গুলি করে হত্যা করা হয়েছে। নগরীর খানজাহান আলী থানার শিরোমনি লিন্ডা ক্লিনিকের সামনে দুর্বৃত্তরা তাকে গুলি করে অবাধে পালিয়ে যায়।
নিহত শেখ আনসার আলী দিঘলিয়া উপজেলার লাখোহাটি গ্রামের বাসিন্দা। তিনি কয়েকমাস যাবৎ খানজাহান আলী থানা এলাকায় বসবাস করতেন।
খানজাহান আলী থানার অফিসার ইনচার্জ মোঃ কামাল হোসেন বিটিসি নিউজকে বলেন, শুক্রবার তিনি জুমার নামাজ শেষে বাসায় ফিরছিলেন। তিনি পথিমধ্যে লিন্ডা ক্লিনিকের সামনে পৌছালে কয়েকজন অস্ত্রধারী দুর্বৃত্ত তার গতিরোধ করে। কিছু বুঝে ওঠার আগে তারা তাঁকে গুলি করে দ্রুত ঘটনাস্থল ত্যাগ করে। তার শরীরে পরপর ৩টি গুলি করা হয়। খবর পেয়ে খানজাহান আলী থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।
তিনি আরও জানান, নিহত আনসার দিঘলিয়া উপজেলার বারাকপুর ইউনিয়নের চেয়ারম্যান ও দিঘলিয়া উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি গাজী জাকির হোসেন হত্যা মামলার আসামি।
তিনি দীর্ঘদিন খানজাহান আলী থানার শিরোমনি এলাকায় বসবাস করতেন। নিহতের মরদেহের সুরতহাল রির্পোট তৈরি করে ময়নাতদন্তের জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর দিঘলিয়া (খুলনা) প্রতিনিধি সৈয়দ আবুল কাসেম। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.