দিঘলিয়ার নতুন ইউএনও খান মাসুম বিল্লাহ’র যোগদান


দিঘলিয়া (খুলনা) প্রতিনিধি: খান মাসুম বিল্লাহ নবাগত দিঘলিয়া উপজেলা নির্বাহী অফিসার হিসেবে যোগদান করেছেন। সোমবার (১৩ মার্চ) নবাগত ইউএনওকে শুভেচ্ছা জানান উপজেলা চেয়ারম্যান শেখ মারুফুল ইসলাম ও সদ্য বিদায়ী ইউএনও মোঃ মাহবুবুল আলম।
এর আগে উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে নবাগত ইউএনও কে বরণ করে নেন উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তাবৃন্দ, উপজেলা পরিষদের চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদ্বয় ও বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানগণ।
খান মাসুম বিল্লাহ ৩৪ তম বিসিএস (প্রশাসন) ক্যাডারে উত্তীর্ণ হয়ে ঝালকাঠি জেলা প্রশাসকের কার্যালয়ে যোগদানের মধ্য দিয়ে চাকুরী জীবন শুরু করেন। দিঘলিয়া উপজেলায় ইউএনও হিসেবে যোগদানের পূর্বে তিনি কোটচাঁদপুর উপজেলার ইউএনও হিসেবে কর্মরত ছিলেন। এর মাঝে বিভিন্ন সময় তিনি বিভিন্ন দপ্তরে কাজ করেছেন। তাঁর গ্রামের বাড়ি বাগেরহাট জেলার সদর উপজেলার যাত্রাপুর।
নবাগত ইউএনও সাংবাদিকদের বলেন, আমি সবাইকে নিয়ে কাজ করতে চাই। সবাই মিলে কাজ করলে সেই কাজ সহজ হয়। সকলে মিলে কাজ করলে স্মার্ট বাংলাদেশ বিনির্মাণ সহজতর হবে। সততা, দেশপ্রেম, পেশাদারিত্ব এই তিনটির সমন্ময়ে যদি আমি বা আমরা কাজ করতে পারি, তাহলে সরকারের উন্নয়নের যে অভিষ্ঠ লক্ষ্য আমরা সে লক্ষ্যে আমরা সহজেই পৌঁছাতে পারব। সরকারের উন্নয়নের লক্ষ্যমাত্রা অর্জনের অভিযাত্রা সেটি যথাযথভাবে বাস্তবায়ন হবে। তিনি এ ব্যাপারে জনপ্রতিনিধি, বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও সাংবাদিকদের সহযোগিতা কামনা করেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর দিঘলিয়া (খুলনা) প্রতিনিধি সৈয়দ আবুল কাসেম। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.