দিঘলিয়ায় সাংবাদিককে জীবননাশের হুমকি, থানায় অভিযোগ দায়ের

প্রতীকী ছবি
বিশেষ (খুলনা) প্রতিনিধি: দিঘলিয়ায় দৈনিক জন্মভূমি পত্রিকার দিঘলিয়া প্রতিনিধি মনিরুল ইসলাম মোড়লকে জীবন নাশের হুমকি দিয়েছে দিঘলিয়া উপজেলার দিঘলিয়া গ্রামের মৃত আফসার আলীর (ডিলার) পুত্র জুবায়ের রহমান সজীব (৩৮)।
দিঘলিয়া থানা পুলিশ ও ভুক্তভোগী সাংবাদিক সূত্রে জানা যায়, খুলনা থেকে প্রকাশিত গত ১৮ ফেব্রুয়ারি সংখ্যায় ‘ রক্ষকই ভক্ষক দিঘলিয়ায় সকল উন্নয়নের নামে অর্থ লুটপাট ‘ শিরোনামে সংবাদ প্রকাশিত হয়।
উক্ত সংবাদে উক্ত জুবায়ের রহমান সজীব দিঘলিয়ায় রুম্মান ট্রেডার্সের নামে আশ্রয়ণ প্রকল্পের ঘর নির্মাণের কাজ নেয়। উক্ত কাজে সজীব ব্যাপক অনিয়ম ও দুর্ণীতি করে। এমনকি ঢালাই কাজে রড ছাড়া ঢালাই দেয়।
দিঘলিয়া প্রশাসন তাকে ধরে এনে পুলিশে দেন। সে নির্মাণ কাজে একজন অপরাধী। তার বিরুদ্ধে দিঘলিয়া থানায় অনেক অভিযোগ। সে কোনো ঠিকাদার নয়। তাকে দিয়ে কাজ করানো হচ্ছে।
উক্ত সংবাদ প্রকাশের পর ক্ষুব্ধ হয়ে সজীব মোবাইলে সাংবাদিক মনিরুল ইসলামকে ০১৯৩৩৪৬৯০৫০ ও ০১৮৮৪২০২৩২১ নম্বর থেকে অকথ্য ভাষায় গালাগালি করে। তাকে জীবন নাশের হুমকি দেয় এবং তার বিরুদ্ধে চাঁদাবাজীর মামলার দিয়ে হয়রানীর হুমকী দেয়।
এছাড়াও উক্ত সজীব সাংবাদিক মোঃ মনিরুল ইসলাম মোড়লের ছবি ব্যবহার করে অনৈতিক লেখা পোষ্ট করে। উক্ত সজীব গত ২৩ /০২/২০২৩ তারিখ সন্ধ্যায় দিঘলিয়া থানার সামনের সড়কে সাংবাদিক মনিরুল ইসলাম মোড়লকে দেখে অকথ্য ভাষায় গালাগালি করে ও হাত পা ভেঙ্গে গুড়িয়ে দেওয়ার হুমকি দেয়।
উক্ত সাংবাদিক তার জীবনের নিরাপত্তার হুমকিতে গত ২৩ ফেব্রুয়ারি দিঘলিয়া থানায় অভিযোগ দায়ের করেছেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বিশেষ (খুলনা) প্রতিনিধি সৈয়দ আবুল কাসেম। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.