দামুড়হুদা মডেল থানা পুলিশে কমিউনিটি পুলিশিং ডে ২০১৯ আলোচনা সভা ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠিত

দামুড়হুদা ( চুয়াডাঙ্গা ) প্রতিনিধি:  “পুলিশই জনতা, জনতাই পুলিশ” এ শ্লোগানকে সামনে রেখে পুলিশের কার্যক্রমে জনসম্পৃক্ততা বাড়ানোর জন্য দামুড়হুদা মডেল থানার জমকালো আয়োজনে কার্পাসডাঙ্গা ফুটবল মাঠে কমিউনিটি পুলিশিং ডে পালিত হয়েছে।
আজ শনিবার বিকাল ৪ টায় কার্পাসডাঙ্গা ফুটবল মাঠ থেকে থেকে বর্ণাঢ্য র‌্যালী বের করা হয়। র‌্যালীটি  বাজারের প্রধান প্রধান সড়ক ঘুরে একই স্থানে গিয়ে শেষ হয়। র‌্যালীতে মাদক, সন্ত্রাস, জঙ্গিবাদ বিরোধী বিভিন্ন লিফলেট নিয়ে বিভিন্ন শ্রেণী পেশার মানুষ অংশ নেয়। র‌্যালীর শুরুতে শান্তি প্রতিক পায়রা ও বেলুন উড়িয়ে অনুষ্ঠানের উদ্বোধন করা হয়।
দামুড়হুদা  উপজেলা আ,লীগের সভাপতি ও উপজেলা কমিউনিটি পুলিশিং কমিটির সভাপতি মো: সিরাজুল আলম ঝন্টু এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা অতিরিক্ত পুুুলিশ সুপার মো: আবুল বাশার। বিশেষ অতিথি হিসাবে উপস্হিত ছিলেন  দামুড়হুদা উপজেলা পরিষদের চেয়ারম্যান আলী মুনছুর বাবু, সাবেক জেলা পরিষদের চেয়ারম্যান উপজেলা আ,লীগের সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান মঞ্জু, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সহিদুল ইসলাম, দর্শনা থানার  পরিদর্শক মাহবুবুর রহমান, ওসি ( তদন্ত) জাহাঙ্গীর আলম, উপজেলা আ,লীগের সহ সভাপতি সহিদুলহক,কার্পাসডাঙ্গা ইউপি চেয়ারম্যান মো:খলিলুর রহমান ভুট্র, জুড়ানপুর ইউপি চেয়ারম্যান সোহরার হোসেন, কুড়ুলগাছি ইউপি চেয়ারম্যান শাহ্ মো:ইনামুল করিম ইনু, দামুড়হুদা প্রেস ক্লাবের সভাপতি  হাবিবুর রহমান হবি, সেক্রেটারী নুরুন্নবী, কার্পাসডাঙ্গা  প্রেস ক্লাবের সভাপতি আব্দুল জলিল, সেক্রেটারী হাসমত আলী,অনুষ্ঠানটি পরিচালনা করেন অতিরিক্ত পুলিশ সুপার আবুল বাশার।
সার্বিক তত্বাবধানে ছিলেন দামৃড়হুদা মডেল থানার অফিসার ইনচার্জ সুকুমার বিশ্বাস। অনুষ্ঠানের আলোচনা সভা শেষে বিশেষ অবদান রাখায় পুলিশ সদস্য ও কমিউনিটি পুলিশিং নেতৃবৃন্দকে সম্মাননা প্রদাণ করা হয়। বক্তারা, সমাজ থেকে সকল প্রকার অন্যায় অপরাধ দুর করতে পুলিশের সাথে সবাইকে কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করার আহ্বান জানান।
পরে বুড়ো ব্যান্ড সহ ঢাকা ও খুলনা থেকে আগত শিল্পী  জেমস, অনিক ও মুক্তাদের কন্ঠে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে  দামুড়হুদা  উপজেলার বিভিন্ন ইউনিয়ন ও গ্রাম থেকে কয়েক হাজার মানুষ স্বতস্ফুর্ত ভাবে অংশগ্রহণ করেন।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর দামুড়হুদা ( চুয়াডাঙ্গা ) প্রতিনিধি মোস্তাফিজ কচি। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.