দামুড়হুদায় স্বামী-স্ত্রীকে গলাকেটে হত্যা

(দামুড়হুদায় স্বামী-স্ত্রীকে গলাকেটে হত্যার পর স্বজনদের আহাজারি)

দামুড়হুদা (চুয়াডাঙ্গা) প্রতিনিধি: চুয়াডাঙ্গার দামুড়হুদায় স্বামী-স্ত্রীকে গলাকেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। আজ রবিবার (০৪ অক্টোবর) রাত ৮টায় উপজেলার গোবিন্দপুর গ্রামের বাড়ি থেকে তাদের মরদেহ উদ্ধার করে পুলিশ।

নিহতরা হলেন: গোবিন্দপুর গ্রামের ইয়ার আলী (৬০) ও তার স্ত্রী রোজিনা খাতুন (৪৫)। নিহতদের মরদেহ উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে পুলিশ।

পুলিশ জানায়, গোবিন্দপুর গ্রামের ইয়ার আলী ও তার চতুর্থ স্ত্রী রোজিনা খাতুন গতকাল শনিবার (০৩ অক্টোবর) সন্ধ্যায় খাওয়া-দাওয়া শেষে নিজ ঘরে ঘুমিয়ে পড়েন। আজ রবিবার (০৪ অক্টোবর) সকাল থেকে ওই বাড়িতে কাউকে আসা-যাওয়া করতে না দেখে ও তাদের কোনো সাড়া-শব্দ না পেয়ে বিষয়টি প্রতিবেশীদের সন্দেহ হয়।

আজ রবিবার (০৪ অক্টোবর) সন্ধ্যায় জানালা দিয়ে ঘরের ভেতরে স্বামী-স্ত্রীর ক্ষতবিক্ষত মরদেহ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয় প্রতিবেশীরা।

খবর পেয়ে ঘটনাস্থল থেকে নিহত দুজনের মরদেহ উদ্ধার করে সদর হাসপাতাল মর্গে পাঠায় পুলিশ।

দামুড়হুদা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল খালেক বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, ধারণা করা হচ্ছে, একদিন আগেই ঘরের মধ্যে গলাকেটে হত্যার পর তাদের মরদেহ ফেলে বাইরে থেকে দরজা বন্ধ করে পালিয়ে যায় দুর্বৃত্তরা। ঘটনার সাথে জড়িতদের ধরতে অভিযান চালানো হচ্ছে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর দামুড়হুদা (চুয়াডাঙ্গা) প্রতিনিধি মোস্তাফিজ কচি। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.