দামুড়হুদার জাহাজপোতায় সরকারী খাস জমি দখল করে পাঁচিল নির্মাণের অভিযোগ

দামুড়হুদা(চুয়াডাঙ্গা)প্রতিনিধি: দামুড়হুদার কার্পাসডাঙ্গা ইউনিয়নের জাহাপোতা গ্রামে সরকারী খাস জমি অবৈধভাবে দখল করে পাঁচিল নির্মানের অভিযোগ উঠেছে। খাস জমির উপর পাঁচিল দেয়ায় জনন্বার্থে আলমগীর কবির নামে এক ব্যক্তি কার্পাসডাঙ্গা পুলিশ ক্যাম্পে লিখিত অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগ সুত্রে জানা যায় আজ রবিবার দামুুড়হুুুুদার জাহাজপোতা গ্রামে মৃত পানজাব আলীর ছেলে প্রভাবশালী ব্যক্তি জয়নাল আলী অবৈধ ভাবে খাস জমি দখল করে ১০/১২ পরিবারের চলাচলের রাস্তা দখল  করে পাঁচিল নির্মাণ করে।

এ ব্যাপারে দামুড়হুদার কার্পাসডাঙ্গা ইউনিয়নের জাহাজপোতা গ্রামের মৃত সেলিম হোসেনের ছেলে স্কুল শিক্ষক আলমগীর কবির বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, আমরা ১০-১২ টি পরিবার দির্ঘদিন যাবৎ খাস জমি উপর ( রাস্তা) দিয়ে চলাচল করে আসছি। প্রতিবেশি জয়নাল আলী গং সরকারি খাস জমি নিজের দখলে নেয়ার জন্য অনেকদিন ধরে পাঁয়তারা করছিলো।

এ ব্যপারে দামুড়হুদা উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো: মহিউদ্দিন বিটিসি নিউজ এর প্রতিবেদককে বলেন, সরকারী জমি কেনা বেচা এবং অবৈধ ভাবে দখল করার এখতিয়ার কারো নেই। সরজমিনে গিয়ে সরকারী জমি দখল করে থাকলে উচ্ছেদ অভিযান চালাবো।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর দামুড়হুদা ( চুয়াডাঙ্গা ) প্রতিনিধি মোস্তাফিজ কচি। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.