দামুড়হুদার কার্পাসডাঙ্গায় বিদ্যুৎস্পৃষ্টে এক যুবকের মৃত্যু

দামুড়হুদা (চুয়াডাঙ্গা) প্রতিনিধি: দামুড়হুদা উপজেলার কার্পাসডাঙ্গা বাজারে দ্বিতল ভবণে পানি ছিটাতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে আরামডাঙ্গা গ্রামের ১ সন্তানের জনক শাহনাজ খার (৩৫) মৃত্যু হয়েছে।
স্থানীয়সুত্রে জানাগেছে, আজ শুক্রবার বেলা ১১ টার দিকে বাজারের কাস্টম মোড়ে অবস্থিত মতিয়ার মিয়ার ব্যবসা প্রতিষ্ঠানের উপরে দ্বিতল ভবণের নতুন টিনের সেটে উপরের সিমেন্টের প্লাষ্টারে পানি ছিটাতে যায় প্রতিষ্ঠানের কর্মচারি আরামডাঙ্গা গ্রামের আরজুল্লাহ খার ছেলে শাহনাজ খা। এসময় মাথার উপরে বিদ্যুতের মেইন তার শাহনাজ খার শরীরের সাথে বিদ্যুৎ ভোল্টেজ স্পর্শ লাগে। শরীরের সাথে বিদ্যুতের ভোল্টেজ স্পর্শ লাগার কারনে শাহনাজ খার ঘটনাস্থলে মৃত্যু হয়।
স্থানীয়রা ঘটনাস্থল থেকে ব্যবসা প্রতিষ্ঠানের লোকজন উদ্ধার করে নিচে নামিয়ে নিয়ে আসে মৃতদেহ। স্থানীয়রা জানান ব্যবসাপ্রতিষ্ঠান কর্মচারি শাহনাজ খা প্রতিষ্ঠানের নতুণ ভবণের উপরে বিদ্যুতের মেইন তার থেকে কয়েক ফুট দূরে পানি ছিটাচ্ছিল মগ দিয়ে। শরীরে পানি থাকার কারনে ও বিদ্যুতের হাইভোল্টেজের কারনে তার শরীরে বিদ্যুৎ স্পর্শ হয়। বিদ্যুত স্পর্শ হওয়ার কারনে তার মৃত্যু হয়।
এবিষয়ে প্রতিষ্ঠানের মালিক মতিয়ার মিয়া বিটিসি নিউজ এর প্রতিবেদককে বলেন, আমার ব্যবসা প্রতিষ্ঠানের নতুন দ্বিতল ভবণের সিমেন্টের প্লাস্টারে উপরে মগে করে পানি দিচ্ছিল আমার ছেলে ও প্রতিষ্ঠানের কর্মচারি শাহনাজ খা। মাথার উপরে বিদ্যুতের মেইন তারের হাইভোল্টেজের শাহনাজের শরীরে টানে।
এবিষয়ে কার্পাসডাঙ্গা ফাঁড়ির আইসি এসআই আতিকুর রহমান জুয়েল বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, বাজারে বিদ্যুৎস্পৃষ্টে একজন মারা গেছে। সে ঐ দোকানের কর্মচারীী। ওদের মধ্যে আপোষ- মিমাংসা চলছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর দামুড়হুদা (চুয়াডাঙ্গা) প্রতিনিধি মোস্তাফিজ কচি। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.